fbpx

|

কমিটি ঘোষণার দিন গরু লুটপাটের মামলায় গ্রেপ্তার স্বেচ্ছাসেবকলীগ নেতা

প্রকাশিতঃ ১১:৪৩ অপরাহ্ন | মার্চ ২৪, ২০২৩

অনলাইন ডেস্কঃ ময়মনসিংহের গৌরীপুরে কমিটি ঘোষণার দিন গরু লুটপাটের মামলায় গ্রেপ্তার হয়েছেন উপজেলা স্বেচ্ছাসেবকলীগের ১ নম্বর সদস্য জহিরুল ইসলাম জেবিন (৩২)। ময়মনসিংহ ডিবি পুলিশ শুক্রবার তাকে আদালতে প্রেরণ করেছে। এ ঘটনায় স্থানীয় রাজনৈতিক মহলে বর্তমানে চলছে নানা সমালোচনা।

উল্লেখ্য বৃহস্পতিবার (২৩ মার্চ) গৌরীপুর উপজেলা স্বেচ্ছাসেকলীগের আহবায়ক কমিটি ঘোষণা করা হয়। উপজেলার পাঁচাশি গ্রামে থেকে লুট হওয়া গরু উদ্ধারের সূত্র ধরে এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে এদিন বিকেলে তাকে গ্রেপ্তার করে ময়মনসিংহ ডিবি পুলিশ।

জানা গেছে- ১৯ ফেব্রয়ারি বিকেলে উপজেলার রামগোপালপুর ইউনিয়নের পাঁচাশি গ্রামে পূর্ব শত্রতার জেরে সিরাজুল হকের বাড়িতে সশস্ত্র হামলা চালায় প্রতিপক্ষ লাল মিয়া মন্ডল গংরা। হামলাকালে বেশ কয়েকটি বাড়ি-ঘরে ভাংচুর লুটপাটের পর অগ্নিসংযোগ করা হয়। এসময় গোয়াল ঘর থেকে লুট করে নিয়ে যায় ৪টি গরু। এ ঘটনায় সিরাজুল হকের স্ত্রী রহিমা খাতুন (৫৫) বাদী হয়ে গৌরীপুর থানায় একটি মামলা দায়ের করেন ( মামলা নং-২৬ তাং-২৩/০২/২৩ ইং)।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় কয়েকজন জানান- সিরাজুল হকের বাড়ি থেকে লুট হওয়া ৪টি গরুর মধ্যে ১টি গরু ২২ মার্চ এ ইউপির শিবপুর গ্রামের স্থানীয় আবু বক্করের কাছ থেকে উদ্ধার করে ডিবি পুলিশ। পরে আবু বক্করের স্বীকারোক্তিতে লুটপাটের ঘটনায় স্বেচ্ছাসেবকলীগ নেতা জেবিনের জড়িত থাকার সত্যতা মেলে।

ময়মনসিংহ ডিবি পুলিশের ওসি সফিকুল ইসলাম সাংবাদিকদের জানান- গৌরীপুর উপজেলার পাঁচাশি গ্রামে অগ্নিসংযোগ ও লুটপাটের ঘটনায় জড়িত থাকার সত্যতা পাওয়ায় জেবিনকে গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার তাকে বিজ্ঞ আদালতের প্রেরণ করা হয়েছে।

দেখা হয়েছে: 214
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪