fbpx

|

ময়মনসিংহ জেলা স্বেচ্ছাসেবক লীগের কমিটি বাতিলের দাবীতে মানববন্ধন

প্রকাশিতঃ ১০:১৯ অপরাহ্ন | অগাস্ট ০৪, ২০২২

ময়মনসিংহ জেলা স্বেচ্ছাসেবক লীগের কমিটি বাতিলের দাবীতে মানববন্ধন

এম এ আজিজ, ময়মনসিংহ ॥ অবৈধ্য, অযোগ্য, আত্নীয়করন ও সর্বমহলে অগ্রহনযোগ্য ব্যক্তিদ্বারা নব গঠিত জেলা স্বেচ্ছাসেবকলীগ কমিটি বাতিলের দাবীতে ময়মনসিংহে প্রতিবাদ ও মানববন্ধন পালিত হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে নগরীর ফিরোজ জাহাঙ্গীর চত্বরে ঘন্টাব্যাপী মানববন্ধন পালন শেষে প্রতিবাদ মিছিল করে শিববাড়ী দলীয় কার্যলয়ে গিয়ে শেষ করেন। ময়মনসিংহ মহানগর ও জেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক নেতৃবৃন্দ এই প্রতিবাদ ও মানববন্ধন করে।

এ সময় নেতৃবৃন্দ বক্তব্যে বলেন, শোকাবহ আগষ্ট মাস তারপরও প্রতিবাদ করতে হচ্ছে একটি অন্যায় অনিয়ম, একটি কালোরাতের অধ্যায়ের বিরুদ্ধে। গত ২৮ জুন ময়মনসিংহ জেলা স্বেচ্ছাসেবক লীগের কমিটি ভেঙ্গে দিয়ে মামলার আসামীকে সভাপতি করা হয়েছে। সাবেক ছাত্রনেতাদের বাদ দিয়ে রাজপথে যারা কখনো লড়াই সংগ্রাম, আন্দোলন, জোট সরকারের নির্যাতনের স্বিকার হয়নি এমন ব্যক্তিদের দিয়ে পকেট কমিটি করেছেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ সাধারন সম্পাদক আফজালুর রহমান বাবু। তার কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ সাধারন সম্পাদক আফজালুর রহমান বাবু) নিজ জেলায় এমন ঘটনায় ময়মনসিংহের সাবেক নেতৃবৃন্দগন হতাশাজনকভাবে প্রতিবাদ করেছেন।

নেতৃবৃন্দ আরো বলেন, সম্মেলন ছাড়া কমিটি, আত্নীয়করন কমিটি বাতিল করে ত্যাগী, রাজপথের সংগ্রামী নেতাদের নিয়ে কমিটি করতে হবে। তারা বলেন, রাজনীতির মাঠে যারা কখনো রাজপথে কোন ভূমিকা রাখেনি তাদেরকে বাদ দিতে হবে। মানববন্ধনে তৃনমুলের নেতৃবৃন্দ শ্রম, ঘাম মেধা যারা দিয়ে রাজনীতি করেছেন তাদেরকে দিয়ে কমিটি গঠনের দাবী জানান নেতৃবৃন্দ ।

মানববন্ধনে বক্তব্য রাখেন সাবেক জেলা স্বেচ্ছাসেবকলীগ সাংগঠনিক সম্পাদক ও সাবেক ছাত্রনেতা মাসুদ রানা আহমেদ, সাবেক জেলা সহ-সভাপতি মনোয়ার হোসেন মিনার, মহানগর স্বেচ্ছাসেবকলীগ সাবেক আহবায়ক ও সাবেক ছাত্রনেতা মোফাখখার হোসেন খোকন, সাবেক প্রচার সম্পাদক সুমন তাজ সহ মহানগর ও উপজেলার স্বেচ্ছাসেবকলীগ নেতৃবৃন্দ।

দেখা হয়েছে: 21
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!