fbpx

|

করোনা আক্রান্তে নিহতদের গোসল-দাফন করতে চান যুবলীগের তফসির

প্রকাশিতঃ ৪:১৩ অপরাহ্ন | মার্চ ২৩, ২০২০

করোনা আক্রান্তে নিহতদের গোসল-দাফন করতে চান যুবলীগের তফসির

মোঃ রুবেল হোসেন, লক্ষ্মীপুরঃ করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে দেশের যেকোন প্রান্তে কেউ মারা গেলে মৃত ব্যক্তিকে গোসল ও দাফন করার ঘোষণা দিয়েছেন লক্ষ্মীপুরের যুবলীগ নেতা মো. তফসির। সোমবার (২৩ মার্চ) দুপুর ১২ টার দিকে ব্যক্তিগত ফেসবুক আইডিতে নিজের ছবি ও নাম্বারসহ এই সংক্রান্ত একটি স্টাটাস দেন তিনি। মুহুর্তেই ভাইরাল হয়ে পড়েছে তার স্টাটাসটি।

এই পর্যন্ত করোনায় আক্রান্ত মৃত ব্যক্তিদের কাউকেই সঠিকভাবে দাফন করা হয়নি বলেই এমন উদ্যোগ নিয়েছেন বলে জানান তফসির।

জানতে চাইলে যুবলীগ নেতা তফসির বলেন, আমরা সবাই মানুষ। একদিন সবাইকেই মরতে হবে। কিন্তু অন্যরা বেঁচে থাকতে মৃত ব্যক্তির গোসল ছাড়া দাফন মেনে নেওয়া যায় না। ছোঁয়াচে হলেও করোনায় আক্রান্ত মৃত ব্যক্তিকে গোসল করিয়ে দাফনের জন্য আমি প্রস্তুত। দেশের যে প্রান্তেই হোক আমি ছুটে যাবো কাজটি করতে।

ফেসবুক স্টাটাসটি ‘দেশের যেকোন প্রান্তে করোনা আক্রান্ত রোগী মারা গেলে, মৃত ব্যক্তির গোসল ও দাফন করাতে কেউ না থাকলে আমাকে ফোন দিবেন, আমি যথাসময়ে হাজির হয়ে যাবো। মনে রাখা উচিত আমাকেও একদিন মরতে হবে। মোবাইল- ০১৭১৬৬৫২৪৭২, ০১৭৪৬৭৮০৮৪২’। তিনি এটি ফেসবুক ব্যবহারকারী ৩২ জনকে ট্যাগ করেছেন।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত স্টাটাসটিতে ৬৪ শেয়ার, ৯৪ কমেন্ট ও ৩১৩ রিএক্ট দেখা গেছে।

মানবিক এই স্টাটাসটিতে দিদারুল ইসলাম (Md. Diderul islam) নামে একজন মন্তব্য করেছেন, আমিও সাথে থাকবো ইনশাল্লাহ। মোবাইল, ০১৭০৫২১৭৮৬৪। এছাড়া আরো কয়েকজন যুবলীগ নেতা ওই স্টাটসে তফসিরের সঙ্গী হবেন বলে মন্তব্য করেছেন।

তফসির লক্ষ্মীপুর সদর উপজেলার লাহারকান্দি ইউনিয়ন যুবলীগের সভাপতি। তিনি লক্ষ্মীপুর সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক যুগ্ম-আহবায়ক।

দেখা হয়েছে: 962
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
আলী আরিফ সরকার রিজু
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪