fbpx

|

করোনা প্রতিরোধে ময়মনসিংহে ফিল্ড হাসপাতাল উদ্বোধন

প্রকাশিতঃ ৭:২১ অপরাহ্ন | জুলাই ১৬, ২০২১

করোনা প্রতিরোধে ময়মনসিংহে ফিল্ড হাসপাতাল উদ্বোধন

এম এ আজিজ, ময়মনসিংহঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় করোনা প্রতিরোধে ময়মনসিংহে ফিল্ড হাসপাতাল উদ্বোধন করা হয়েছে। ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের আয়োজনে বৃহস্পতিবার সন্ধ্যায় নগরীর পাদ্রী মিশন সড়কে সিটি মেয়র ইকরামুল হক টিটু করোনা প্রতিরোধে ফিল্ড হাসপাতাল উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, বিএমএ জেলা শাখার সভাপতি ডাঃ মতিউর রহমান ভ্্ুইয়া, জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ মোমিনুর রহমান জিন্নাহ ও জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক কাজী আজাদ জাহান শামীম, এম কুদ্দুছ, আহম্মদ হোসেন, আওয়ামীলীগ নেতা এডভোকেট ইমদাদুল হক সেলিম, শগকত জাহান মুকুল ও এডভোকেট জালাল আহমেদ প্রমুখ বক্তব্য রাখেন।

নগরীর পাদ্রী মিশন সড়কে জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ মোমিনুর রহমান জিন্নাহ’র নিরাময় ক্লিনিকটিকে করোনা প্রতিরোধে ফিল্ড হাসপাতাল করা হয়েছে। এই হাসপাতালে করোনার রোগীর জন্য অক্সিজেন সেবাসহ ৫০টি বেড রয়েছে। করোনা প্রতিরোধে ময়মনসিংহ ফিল্ড হাসপাতালে বিনা মুল্যে করোনা রোগীর ঔষধসহ সকল প্রকার সেবা দেয়া হবে জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ জনিয়েছেন।

দেখা হয়েছে: 42
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪