fbpx

|

কলেজ ছাত্রী ধর্ষণের ভিডিও ইন্টারনেটে ভাইরাল

প্রকাশিতঃ ৩:১৬ পূর্বাহ্ন | জুলাই ১৩, ২০১৮

dhorson-ধর্ষণ

অনলাইন বার্তাঃ

ধামরাইয়ে উপজেলার সুয়াপুর ইউনিয়নের রৌহা গ্রামের এক কলেজ ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণ এবং মুঠোফোনে ধারণকৃত ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ওই ছাত্রীর মা বাদী হয়ে একই গ্রামের বখাটে লিটনসহ (২১) আরও ৫ জনকে আসামি করে বুধবার রাতে ধামরাই থানায় একটি মামলা দায়ের করেছেন।

লিটন সুয়াপুর এলাকার সাগর আলীর ছেলে। বর্তমানে ধর্ষণের শিকার ওই স্কুলছাত্রী হাসপাতালের ওসিসিতে চিকিৎসাধীন।

ধর্ষিতার মা বলেন, আমার মেয়ে ধামরাই সরকারি কলেজের ছাত্রী। কলেজ থেকে বাড়ি ফেরার পথে রাস্তা থেকে তুলে নির্জনস্থানে নিয়ে তাকে জোরপূর্বক ধর্ষণ করে লম্পট লিটন। এ সময় গলায় ছুরি চেপে ধরে ধর্ষণের সেই দৃশ্য মুঠোফোনেও ধারণ করে। ধর্ষণের ভিডিও চিত্র এলাকার নারী-পুরুষের মোবাইলে ছড়িয়ে পড়েছে।

বিষয়টি জানার পর সোয়াপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিবুর রহমান সোহাবকে জানানো হয়। এরপর স্থানীয়ভাবে বিষয়টি মীমাংসা করার জন্য গত রাতেও বৈঠকে বসার কথা ছিল। তবে এর আগে মেয়েকে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়।

এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) ভজয় রায় বলেন, আসামিদের বিরুদ্ধে ধর্ষণ, ধর্ষণে সহায়তা, পর্নগ্রাফি ধারণে বাধ্য করা, সামাজিক মর্যাদাহানির ভয় দেখিয়ে টাকা দাবি, ইন্টারনেট ও মোবাইলে তা ছড়িয়ে দেয়া এবং এসব অপরাধে সহায়তা করার অভিযোগ আনা হয়েছে।

ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল হক দিপু বলেন, এছাড়া এ ভিডিও ক্লিপটি যেসব মোবাইলের দোকানে রয়েছে, সেসব ব্যবসায়ীকে আইনের আওতায় আনা হবে। সূত্র-বাংলাদেশ প্রতিদিন

দেখা হয়েছে: 4877
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!