fbpx

|

কিশোরগঞ্জে আন্তঃবিভাগীয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

প্রকাশিতঃ ৭:৪৫ অপরাহ্ন | সেপ্টেম্বর ২৪, ২০১৯

কিশোরগঞ্জে আন্তঃবিভাগীয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

অনিক কুমার নন্দী, নিজস্ব প্রতিবেদকঃ কিশোরগঞ্জ সদর উপজেলাধীন আইয়ুব হেনা পলিটেকনিক ইনস্টিটিউট কর্তৃক আয়োজিত আদম আলী খাঁন আন্তঃবিভাগীয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরুষ্কার বিতরনী অনুষ্ঠিত হয়েছে আজ (২৪ সেপ্টেম্বর) সকাল ১১টায় ইনস্টিটিউট খেলার মাঠে।

মোট ৫টি বিভাগ অংশগ্রহন করে তার মাঝে দুটি দল ইলেকট্রিক্যাল ও সিভিল বিভাগ ফাইনাল খেলায় অংশগ্রহন করে এবং ইলেকট্রিক্যাল বিভাগ ২-০ গোলে জয় লাভ করে।

ইলেকট্রিক্যাল বিভাগের ছাত্র জুনায়েদ এর দুটি দুর্দান্ত গোলের মাধ্যমে নির্ধারিত সময়ে খেলা নিষ্পত্তি ঘটে এবং ইলেকট্রিক্যাল বিভাগ জয়লাভ করে। খেলাটি পরিচালনা করেন ইন্সটিটিউটের ক্রিড়া শিক্ষক ও কিশোরগঞ্জ ক্রিড়া সংস্থার সনামধন্য ব্যক্তিত্ব জি এম ইয়াহিয়া ভূঁইয়া।

পরে সমাপনী অনুষ্টান সভাপতিত্ব করেন ইন্সটিটিউটের অধ্যক্ষ ইঞ্জিনিয়ার রফিকুল ইসলাম। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইন্সটিটিউটের ব্যবস্থাপনা পরিচালক জনাব আইয়ুব আলী খাঁন ও বিভাগীয় প্রধান গন। অনুষ্টান শেষে বিজয়ীদের মাঝে ট্রফি প্রদান করেন।

ইনস্টিটিউটের শিক্ষার্থীদের সাথে কথা বলে জানা গেছে তাদের মানসম্মত ক্রীড়া সরঞ্জামের অভাব এবং তারা দাবি জানিয়েছে যেন একটি ইনডোর খেলাঘর স্থাপন করা হয় যেখানে থাকবে টেবিল টেনিস, বাস্কেটবল গ্রাউন্ড, ক্যরাম সহ বেশ কিছু খেলার সরঞ্জাম এবং ছেলে ও মেয়েদের জন্য ক্রীড়া সরঞ্জাম সহ আলাদা আলাদা কমন রুম।

কিশোরগঞ্জে আন্তঃবিভাগীয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

দেখা হয়েছে: 566
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!