fbpx

|

বিদেশ থেকে এসেই কিশোরীকে বিয়ে করল প্রবাসী

প্রকাশিতঃ ৮:২১ অপরাহ্ন | মার্চ ২৬, ২০২০

বিদেশ থেকে এসেই কিশোরীকে বিয়ে করলেন প্রবাসী

নিজস্ব প্রতিবেদকঃ হোম কোয়ারেন্টাইনের মেয়াদ শেষ হওয়ার তিনদিনের মাথায় কিশোরীকে বিয়ে করলেন মো. রাসেল নামে এক প্রবাসী। করোনাভাইরাস নিয়ে সৃষ্ট এমন পরিস্থিতিতেও বিয়ে আটকাতে পারেনি তার।

বাল্যবিয়ের এমন অভিযোগে ওই প্রবাসীকে অর্থদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। ঘটনাটি ঘটেছে ঢাকার দোহার উপজেলার উত্তর জয়পাড়া গ্রামে। কোয়ারেন্টাইন ঠিক মতো পালন না করা নিয়েও রয়েছে অভিযোগ।

জানা যায়, দোহার পৌরসভার উত্তর জয়পাড়া গ্রামের শুকুর আলীর ছেলে মো. রাসেল নোটারী পাবলিকের মাধ্যমে বগুরার একটি নাবালিকা মেয়েকে বিয়ে করেন। সে ৮ মার্চ সৌদিআরব থেকে দেশে আসেন। খবর পেয়ে বুধবার রাতে রাসেলের বাড়িতে অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত। বাল্যবিবাহের অপরাধে আটক করা হয় তাকে।

বৃহস্পতিবার সকালে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জ্যোতি বিকাশ রাসেলকে ৫ হাজার টাকা জরিমানা করেন। একই সাথে কনের বয়স ১৮ বছর না হওয়া পর্যন্ত তাকে বাবার বাড়িতে রাখবে এবং তার সাথে বৈবাহিক সম্পর্ক স্থাপন না করার শর্তে মুচলেকা রেখে মুক্তি দেয়া হয়।

দেখা হয়েছে: 300
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!