|

ঈশ্বরগঞ্জে কিশোরীর ইজ্জতের মূল্য ৭০ হাজার টাকা!

প্রকাশিতঃ ৪:২২ অপরাহ্ন | জানুয়ারী ০৬, ২০২০

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধিঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে কিশোরীর ইজ্জতের মূল্য ৭০ হাজার টাকা নির্ধারণ করেছে স্থানীয় সালিশ দরবার। গত শুক্রবার (৩ জানুয়ারি) রাতে উপজেলার জাটিয়া ইউনিয়নের মালিয়াটি গ্রামে ওই সালিশ দরবার অনুষ্ঠিত হয়।

সরেজমিন জানা গেছে, জাটিয়া উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী মালিয়াটি গ্রামের পান বরজের শ্রমিকের মেয়ে (১৩) গত বৃহস্পতিবার দুপুরে বাড়ির নির্জনতার সুযোগে একই গ্রামের আব্দুল গফুরের ছেলে কিশোরীর বাবার চাচাতো ভাই শাহীন মিয়া (২২) মেয়ের বাড়িতে শারীরিক সম্পর্কে লিপ্ত হয়।

পরে বিষয়টি জানাজানি হলে পরদিন শুক্রবার রাতে সালিশ বৈঠকে এলাকার শাহীন, গফুর, শামীম ও আল আমীন সহ উভয়পক্ষের উপস্থিতিতে ৭০ হাজার টাকার বিনিময়ে বিষয়টি মীমাংসা করা হয়।

কিশোরীর বাবা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বিষয়টি নিয়ে স্থানীয় গণ্যমান্য ও ছেলের পরিবারের লোকজনের উপস্থিতিতে ৭০ হাজার টাকা ধার্য করে বিষয়টি মীমাংসা হয়। তাই বিষয়টি নিয়ে আমি আর এগোতে চাইনা। এ ব্যাপারে কথা বলতে গেলে শাহীন ও আব্দুর গফুরকে বাড়িতে পাওয়া যায়নি।

স্থানীয় ইছব আলী (৬০) জানান, চাচা ভাতিজির অনৈতিক সম্পর্কের বিষয়টি এলাকার সকলেই জানে। তবে ৭০ হাজার টাকায় মীমাংসা হয়ে যাওয়াটা দুঃখজনক। নাম প্রকাশে অনিচ্ছুক সালিশ বৈঠকে উপস্থিত একজন বিষয়টির সত্যতা স্বীকার করে জানান, যেহেতু মীমাংসা হয়ে গেছে তাই বিষয়টি প্রকাশ না করাই ভাল।

ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোখলেছুর রহমান বলেন, দরবারের বিষয় টি আমার জানা নেই। এ ব্যাপারে কেনো অভিযোগ পাইনি। বিষয়টি শুনে খোঁজ নেয়ার জন্য বাড়িতে পুলিশ পাঠিয়েছিলাম। তাদের পরিবার আমাদের কাছে অস্বীকার করেছে।

দেখা হয়েছে: 200
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।
সম্পাদকঃ আরিফ আহমেদ
প্রকাশকঃ উবায়দুল্লাহ রুমি
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
সহকারী সম্পাদকঃ মোবাইল ০১৯১৬-৯১৭৫৬৪
নির্বাহী সম্পাদকঃ মোবাইল ০১৭১৮-৯৭১৩৬০
প্রকাশকঃ মোবাইল ০১৯১৬-২২৩৩৫৬
ই-মেইলঃ aporadhbartamofosal@gmail.com
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪