fbpx

|

ক্যাম্পাস জার্নালিজম ফেস্টের লোগো উন্মোচন করলেন খালেদ মুহিউদ্দিন

প্রকাশিতঃ ৮:৪৫ অপরাহ্ন | সেপ্টেম্বর ১১, ২০২২

ক্যাম্পাস জার্নালিজম ফেস্টের লোগো উন্মোচন করলেন খালেদ মুহিউদ্দিন

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধিঃ আগামী ৫ ও ৬ নভেম্বর অনুষ্ঠিতব্য ন্যাশনাল ক্যাম্পাস জার্নালিজম ফেস্ট-২০২২ এর লোগো উন্মোচন করেছেন ডয়চে ভেলে বাংলা বিভাগের প্রধান খালেদ মুহিউদ্দীন। এবারের ফেস্ট আয়োজন করছে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব।

রবিবার (১১ সেপ্টেম্বর) বিকাল ৪ টায় অনলাইনে লোগো উন্মোচন অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বক্তব্য রাখেন জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. উজ্জ্বল কুমার প্রধান।

লোগো উন্মোচন অনুষ্ঠানে খালেদ মুহিউদ্দিন বলেন, ন্যাশনাল ক্যাম্পাস জার্নালিজম ফেস্ট ক্যাম্পাস সাংবাদিকতায় এক নতুন আবহ তৈরি করছে। এই প্রোগ্রামটি আসলেই প্রশংসার দাবি রাখে। সামনের দিনগুলোতেও সততা ও সত্যকে আঁকড়ে সাংবাদিকরা এগিয়ে যাবে বলে বিশ্বাস করি। সর্বোপরি ক্যাম্পাস সাংবাদিকদের এই আয়োজনটির সফলতা কামনা করছি।

অনুষ্ঠানটি পরিচালনা করেন নজরুল বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের সভাপতি নিহার সরকার অংকুর। ফেস্ট আয়োজনের বিষয়ে তিনি বলেন, আমরা সকল কিছুর উর্ধ্বে উঠে ক্যাম্পাস পর্যায়ে যারা সাংবাদিকতা করছে তাদের মিলন মেলায় পরিণত করতে চাই এই ফেস্টটিকে। যেখানে ৪ শতাধিক সংবাদকর্মী অংশ নেবে। কেবল উৎসব নয়, ক্যাম্পাস সাংবাদিকতার সম্ভাবনা ও সংকট নিয়েও আলোচনা হবে। পাশাপাশি সংকট উত্তরণেও ভাবনা সৃষ্টি করবে এই জার্নালিজম ফেস্ট।

তিনি আরো জানান, এই ফেস্টে ২টি ক্যাটাগরিতে ৬ জন সাংবাদিককে পুরষ্কৃতও করা হবে। সব মিলিয়ে একটি সম্ভাবনার প্রতীক হয়ে উঠার পথেই এবারের ন্যাশনাল ক্যাম্পাস জার্নালিজম ফেস্ট ২০২২।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক হাবিবুর রনি, নজরুল বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক ফাহাদ বিন সাঈদ এবং নজরুল বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সিফাত শাহরিয়ার প্রিয়ান।

দেখা হয়েছে: 46
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!