fbpx

|

ক্রাইম রিপোর্টার ওয়াদুদ মিয়াকে হত্যার হুমকি

প্রকাশিতঃ ৬:২১ অপরাহ্ন | অগাস্ট ১১, ২০২২

ক্রাইম রিপোর্টার ওয়াদুদ মিয়াকে হত্যার হুমকি

মো. মহসিন রেজা শরীয়তপুর প্রতিনিধিঃ ক্রাইম রিপোর্টার ও শরীয়তপুর জেলা থেকে প্রকাশিত সাপ্তাহিক বালুচর পত্রিকার সম্পাদক ও প্রকাশক এম এ ওয়াদুদ মিয়াকে হত্যার হুমকি দিয়েছেন শরীয়তপুর জেলার জাজিরা উপজেলার পালেরচর ইউনিয়ন ভূমি কর্মকর্তা মোজাম্মেল হক ও তার সহচরগণ।

এই ঘটনায় ১০ আগষ্ট বুধবার সাংবাদিক এম এ ওয়াদুদ মিয়া জীবনের নিরাপত্তা চেয়ে জাজিরা থানায় একটি সাধারণ ডায়রী করেছেন। যার নাম্বার হচ্ছে ২৮৫।

এ ব্যাপারে সাংবাদিক এম এ ওয়াদুদ মিয়া বলেন, গত ৮ আগষ্ট পেশাগত দায়িত্ব পালনের জন্য জাজিরা উপজেলার পালেরচর ইউনিয়নে যাই। সেখানে পালের চর ইউনিয়নের ভূমি কর্মকর্তা মোজাম্মেল হকের কিছু অনিয়ম ও দুর্নীতির তথ্য সংগ্রহ করি।

পরে তার বক্তব্য আনার জন্য অফিসে গেলে তিনি আমার সাথে অসৌজন্য মূলক আচরণ করেন এবং তার বড় ভাই মোশারফ হোসেন, ভাতিজা মহিউদ্দিন ও ভাগিনা লাবিব হোসেনের সন্ত্রাসী ক্যাডার বাহিনী দিয়ে আমার হাত-পা ভেঙ্গে ফেলা সহ প্রাণনাশে হুমকি দেন। আমি আমার জীবনের নিরাপত্তা চেয়ে জাজিরা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছি।

এ ব্যাপারে জাজিরা থানার (ওসি তদন্ত) মোঃ সুরুজ উদ্দিন আহমেদ বলেন, সাংবাদিক ওয়াদুদ মিয়া তার জীবনের নিরাপত্তা চেয়ে একটি সাধারণ ডায়েরী করেছেন। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

দেখা হয়েছে: 74
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!