fbpx

|

খালেদা জিয়ার সঙ্গে স্বজনরা দেখা করেছেন

প্রকাশিতঃ ৭:২৩ অপরাহ্ন | জুন ০৫, ২০১৯

খালেদা জিয়ার সঙ্গে স্বজনরা দেখা করেছেন

অনলাইন বার্তাঃ বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার স্বজনরাা। ঈদের দিন দুপুর দেড়টার দিকে খালেদা জিয়ার সাত জন স্বজন তার সঙ্গে সাক্ষাৎ করে আসেন। এ সময় তারা প্রায় একঘণ্টা সেখানে অবস্থান করেন।

বিএনপির চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শায়রুল কবির খান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, ‘ঈদের দিন দুপুরে খালেদা জিয়ার সাত স্বজন দেখা করেছেন। খালেদা জিয়ার শারীরিক অবস্থা অপরিবর্তনীয়।’

বিএনপি সূত্রে জানা গেছে, দলের নেতারাও খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাতের জন্য সময় চেয়েছিলেন। কিন্তু তাদের দেখা করার অনুমতি দেয়া হয়নি।

বুধবার সকালে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর জানান, তারা ঈদের দিনে দলীয় চেয়ারপারসনের সাক্ষাত চেয়েছিলেন। কিন্তু অনুমতি দেয়া হয় নি। পরিবারের সাত জনকে অনুমতি দেয়া হয়েছে।

সাংবাদিকদের সামনে বিএনপির মহাসচিব অভিযোগ করেন, ‘আইন যেটা আছে, জেল কোডে যেটা লেখা আছে, ঈদের উৎসবের দিনে আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব, স্বজন যারা আছেন, তাদের দেখা করতে দিতে হবে। সেখানে অবশ্যই কর্তৃপক্ষ বিধি লঙ্ঘন করেছে। তারা একেবারে লিমিটেড করে দিয়েছে, পরিবারের সাতজন ছাড়া কেউ দেখা করতে পারবে না।’

এর আগে দলের ভাইস চেয়ারম্যান ডা. এজেডএ জাহিদ হোসেন জানান, খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করতে তার পরিবারের সদস্যরা যাওয়ার কথা। আত্মীয়-স্বজনরাও যাবেন। তার বড় বোন সেলিমা ইসলাম, তার ভাইয়ের স্ত্রী, ভাগনেসহ কয়েকজন যাচ্ছেন।

দেখা হয়েছে: 205
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪