fbpx

|

খেলা নিয়ে বাকবিতন্ডা চাঁদপুরে ছুরিকাঘাতে খুন

প্রকাশিতঃ ৩:০৫ অপরাহ্ন | নভেম্বর ২৯, ২০২২

খেলা নিয়ে বাকবিতন্ডা চাঁদপুরে ছুরিকাঘাতে খুন

চাঁদপুর প্রতিনিধিঃ চাঁদপুর সদর উপজেলার বাগাদী ইউনিয়নে বিশ্বকাপ ফুটবল খেলাকে কেন্দ্র করে বন্ধুর ছুরিকাঘাতে বন্ধু খুন হয়েছে। আর্জেন্টিনার খেলার সর্মথন নিয়ে বাকবিতন্ডা হয়।

দশম শ্রেনীর ছাত্র মেহেদী (১৬) কে ছুড়িকাঘাতে হত্যা করেছে প্রতিবেশী বন্ধু বরকত (২০)। জনতা বরকত কে আটক করে পুলিশে সোপর্দ করেছে। ঘটনাটি ঘটেছে সোমবার সন্ধ্যা ৭টায় চাঁদপুর সদর উপজেলার বাগাদী ইউনিয়নের নানুপুর আমিন বেপারী বাড়ি সামনে।

এ ঘটনায় ঘাতক বরকত (২০) কে তার বসতঘর থেকে এলাকাবাসী আটক করে পুলিশে খবর দেয়। এ ঘটনার পরপরই নিহত মেহেদী (১৬)কে চাঁদপুর সরকারি জেনারেলের হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।

নিহত মেহেদীর পিতা কাঁচা মালের ব্যবসায়ী হেলাল বেপারী জানান,আমার ছেলে ঐদিন আর্জেন্টিনা ও মেক্সিকোর খেলা দেখছিলো। ঐদিন রাতে আমার ছেলেকে খেলা নিয়ে বরকত মারধর করে। ২৮ নভেম্বর সোমবার সন্ধ্যায় আমার ছেলেকে বাড়ি থেকে ডেকে নিয়ে বরকত ছুড়ি দিয়ে এলোপাথারী বুকে আঘাত করে তাকে মেরে অন্ধকারে ফেলে রেখে যায়। এ ঘটনার পরপরই এলাকাবাসী ইলেকট্রিশিয়ান ফরিদের ছেলে বরকতকে ধরে নিয়ে এসে পুলিশকে খবর দেয়।

এ ব্যপারে চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ আব্দুর রশিদ জানান, এ হত্যাকান্ডে ব্যবহৃত ছুরি উদ্ধার করেছে পুলিশ ও অভিযুক্ত বরকতকে আটক করা হয়েছে। রাতে চাঁদপুর মডেল থানার উপ পরিদর্শক সুমন কুমার নাথ হাসপাতালে গিয়ে নিহত মেহেদীর লাশের সূরত হাল করে লাশ থানা হেফাজতে নিয়ে আসে।

উল্লেখ্য নিহত মেহেদী নানুপুর উচ্চ বিদ্যালয়য়ের ১০ শ্রেনীর ছাত্র। তারা ২ ভাই ও ২ বোন।

দেখা হয়েছে: 49
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!