|

গঙ্গাচড়ায় নতুন করে একজন করোনা রোগী শনাক্ত

প্রকাশিতঃ ৯:২৬ অপরাহ্ন | মে ১৩, ২০২০

করোনা রোগী শনাক্ত।

গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধি : রংপুরের গঙ্গাচড়া উপজেলায় বুধবার দ্বিতীয় করোনা আক্রান্ত রোগী সনাক্ত হয়েছে।
১৩ মে বুধবার রংপুর মেডিকেল পিসিআর ল্যাবে ১৮৮ নমুনা পরীক্ষা করে ২ জেলায় ১২ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয় এর মধ্যে রংপুরের-০৯ জন রোগী রয়েছে। তাদের মধ্যে আনসার সদস্য-০৩ জন ,মুন্সিপাড়ার বাসিন্দা -২জন,ধাপ চিকলি -১জন,সদরের -১জন , গঙ্গাচড়া-১জন ,ও তারাগঞ্জ উপজেলার -১ জন।

এছাড়া কুড়িগ্রাম জেলার সদরের -৩ জন। বিষয়টি নিশ্চিত করেছেন রমেক অধ্যক্ষ ডা. নুরুন্নবী লাইজু।

সনাক্তকৃতদের মধ্যে গংগাচড়া উপজেলায় করোনা ভাইরাসে আক্রান্ত মোঃ রবিউল ইসলাম(৫৫) তিনি উপজেলার ৪ নং সদর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের ধামুর বোল্লারপাড় গ্রামের বাঁধের পাড় এলাকার বাসিন্দা । তিনি গংগাচড়া বাজারের একজন ধান ব্যবসায়ী।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সুত্রে জানা যায় গতকাল ১২/০৫/২০২০ মঙ্গলবার ৪ জনের নমুনা সংগ্রহ করে রংপুর পিসিআর ল্যাবে পাঠানো হয় এর মধ্যে রবিউল ইসলামের করোনা পজিটিভ রিপোর্ট আসে। এছাড়া গঙ্গাচড়ায় সনাক্ত হওয়া প্রথম করোনা আক্রান্ত রোগী সাজ্জাদ হোসেনের তৃতীয়বারের টেষ্টে করোনা নেগেটিভ রিপোর্ট পাওয়া গেছে। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা জনাব আসিফ ফেরদৌস বলেন, যেহেতু সাজ্জাদ হোসেনের রিপোর্ট নেগেটিভ এসেছে তাই আগামীকাল বৃহস্পতিবার তাকে পুনরায় হাসপাতাল থেকে বাড়িতে কোয়ারান্টাইনে রাখা হবে তবে আমরা আগামী কাল বৃহস্পতিবার আবারো তার ৪র্থ বার নমুনা সংগ্রহ করে ল্যাবে পাঠাবো যদি তাতে রেজাল্ট পুনরায় নেগেটিভ আসে তাহলে সাজ্জাদকে ছেড়ে দেয়া হবে। যেহেতু এখনো তিনি উপসর্গ ছাড়া সম্পুর্ণ সুস্থ আছে চতুর্থ টেষ্ট রিপোর্ট নেগেটিভ এলে তিনি স্বাভাবিক ভাবে চলাচল করতে পারবেন।

দ্বিতীয় করোনা আক্রান্ত রোগীর ব্যাপারে তিনি জানান, তার বিষয়ে এখনও সিদ্ধান্ত নেয়া হয়নি। তবে যেহেতু সে যৌথ পরিবারে থাকে বাড়ি লকডাউন করে তাকে হাসপাতালে ভর্তি করানো হতে পারে।

দেখা হয়েছে: 199
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।
সম্পাদকঃ আরিফ আহমেদ
প্রকাশকঃ উবায়দুল্লাহ রুমি
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
সহকারী সম্পাদকঃ মোবাইল ০১৯১৬-৯১৭৫৬৪
নির্বাহী সম্পাদকঃ মোবাইল ০১৭১৮-৯৭১৩৬০
ই-মেইলঃ aporadhbartamofosal@gmail.com
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!