|

গঙ্গাচড়ায় বিনামূল্যে চক্ষু শিবিরের আয়োজন

প্রকাশিতঃ ৩:৫৩ অপরাহ্ন | অক্টোবর ১৪, ২০২৩

গঙ্গাচড়ায় বিনামূল্যে চক্ষু শিবিরের আয়োজন

গঙ্গাচড়া (রংপুর)প্রতিনিধিঃ রংপুরের গঙ্গাচড়ায় ফ্রি চক্ষু শিবির এর মাধ্যমে ১ হাজার রোগীকে দেয়া হয়েছে চোঁখের চিকিৎসা । শনিবার (১৪ অক্টোবর) সকালে ৪ নং ইউনিয়ন পরিষদের সার্বিক তত্ত্বাবধানে পরিষদ হলরুমে ডক্টরস ওয়ার্ল্ড ওয়াইডের অর্থায়নে ও কমিউনিটি চক্ষু হাসপাতাল রংপুর এর সহযোগিতায় এই ফ্রি চক্ষু শিবির আয়োজন করা হয়।

তুরস্ক থেকে আগত ডক্টরস ওয়ার্ল্ড ওয়াইড এর ভাইস চেয়ারম্যান ডাঃ হাসান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চক্ষু শিবিরের উদ্বোধন করেন। চক্ষু শিবিরে রোগীদের কাছে তাদের চোখের গুরুত্ব বোঝাতে এক আলোচনা সভার আয়োজন করা হয় এতে সভাপতিত্ব করেন গঙ্গাচড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: মাজহারুল ইসলাম লেবু।

এসময় উপস্থিত ছিলেন কমিউনিটি চক্ষু হাসপাতালের চেয়ারম্যান ফেরদৌস আলম মুকুল, কমিউনিটি চক্ষু হাসপাতালের সিইও নূর ইসলাম সিদ্দিকী, প্রজেক্ট কো-অর্ডিনেটর আবদুল্লাহ ইয়ামিন,কমিউনিটি অফিসার তুরস্কের মিস গোমছা ও আইশা নূর।

ফ্রি চক্ষু শিবিরে ১হাজার রোগীর মধ্যে যারা চোখের সমস্যায় বেশি ভুগছে তাদের ফ্রী ঔষধ ও চশমা দেয়া হয়। এছাড়া ডক্টরস ওয়ার্ল্ড ওয়াইড এর অর্থায়নে সম্পর্ণ্য নিজেস্ব খরচে ৫০ জন রোগীর চোখের ছানী অপারেশন এর জন্য রংপুরে প্রেরণ করা হয়।

দেখা হয়েছে: 152
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪