fbpx

|

গঙ্গাচড়ায় ইউনিয়ন পরিষদ ব্রান্ডিং বই প্রকাশনা বিষয়ক সভা অনুষ্ঠিত

প্রকাশিতঃ ৭:১৩ অপরাহ্ন | অক্টোবর ২৬, ২০২২

গঙ্গাচড়ায় ইউনিয়ন পরিষদ ব্রান্ডিং বই প্রকাশনা বিষয়ক সভা অনুষ্ঠিত

মোঃ সবুজ মিয়া, গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধিঃ রংপুরের গঙ্গাচড়ায় ইউনিয়ন পরিষদের ব্রান্ডিং এর বিষয় নির্বাচন ও ব্রান্ডিং বই প্রকাশনায় স্থানীয় সরকার শাখার নির্দেশিকায় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার ২৬ (অক্টোবর) সকালে গঙ্গাচড়া ৪ নং সদর ইউনিয়ন পরিষদের হলরুমে স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিদের নিয়ে ইউনিয়ন পরিষদ আয়োজিত ব্রাডিং বই প্রকাশনার উপর বিশদভাবে আলোচনার আয়োজন করা হয়।

সভায় ইউনিয়ন পরিষদদের ব্রান্ডিং এর মাধ্যমে সাংস্কৃতিক, কৃষি, শিক্ষা, স্বাস্থ্যসহ বিভিন্ন বিষয়ের উপর স্বল্প, মধ্যও দীর্ঘমেয়াদী কর্মপরিকল্পনা প্রণয়ন, বাস্তবায়ন, পরিকল্পনার অগ্রগতি নিয়ে মুক্ত মতামত ব্যাক্ত করেন অংশগ্রহণকারীরা।

৪ নং সদর ইউ’পি চেয়ারম্যান মোঃ মাজহারুল ইসলাম লেবু’র সভাপতিত্বে সভায় অংশগ্রহনকারী গণ্যমান্য ব্যক্তিবর্গ বেঙগল গ্রাম-চৌকিদারি আইন ১৮৭০ এর মাধ্যমে প্রতিষ্ঠিত ইউনিয়ন পরিষদের গৌরব ও মর্যাদাকে ভাস্কর করে তোলার লক্ষ্যে যুগোপযোগী প্রচারণা গ্রহণ করা প্রয়োজন বলে মতামত ব্যাক্ত করেন।

এসময় মুক্তিযোদ্ধা,শিক্ষক, ইউ’পিসদস্যবৃন্দ, স্বাস্থ্য পরিদর্শক,কৃষি কর্মকর্তা, প্রকৌশলী, ভেটেরিনারি অফিসার,ইউনিয়ন সমাজকর্মী, এনজিও প্রতিনিধিসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ব্রান্ডিং প্রকাশের গুরুত্ব তুলে ধরে ইউ’পি চেয়ারম্যান মাজহারুল ইসলাম লেবু বলেন প্রত্যেকটি ইউনিয়ন পরিষদ বিভিন্নভাবে স্বাতন্ত্র্যমন্ডিত, সাংস্কৃতিক ও অর্থনৈতিকভাবে সম্ভাবনাময় তাই সাংস্কৃতিক, কৃষি, শিক্ষা, স্বাস্থ্যসহ সকল ক্ষেত্রে উন্নয়নের পাশাপাশি সঠিক কর্মপরিকল্পনা প্রণয়ন ও বাস্তবায়নে ইউনিয়ন পরিষদ অর্থনৈতিকভাবে সমৃদ্ধ হয়ে উঠতে পারে। ইউনিয়নের বিভিন্ন উন্নয়ন ও সম্ভাবনা গুলো তুলে ধরে একটি ব্রান্ডিং বা বই প্রকাশের মাধ্যমে আমরা এসকল বিষয় খুব সহজেই জনগণের হাতে পৌঁছে দিতে পারি।

সভার আলোচনা শেষে ইউ’পি চেয়ারম্যান কে সভাপতি ও ইউ’পি সচিব কে সদস্য করে ৪ নং গঙ্গাচড়া ইউনিয়ন পরিষদের ব্রান্ডিং এর বিষয় নির্বাচন,ব্রান্ডিং বই প্রকাশনা ও ব্রান্ডিং সম্পর্কিত পরবর্তী কার্যক্রম বাস্তবায়নের নিমিত্তে কমিটি গঠন করা হয়।

দেখা হয়েছে: 50
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!