খেলা

গঙ্গাচড়ায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধি: রংপুরের গঙ্গাচড়ায় শুক্রবার সকালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট(অনূর্ধ্ব-১৭) এর উদ্বোধন করা হয়েছে।

উপজেলা শেখ রাসেল মিনি স্টেডিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্টের উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব রুহুল আমিন।

উপজেলা নির্বাহী অফিসার ও টুর্নামেন্ট পরিচালনা কমিটির সভাপতি তাসলীমা বেগমের সভাপতিত্বে টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান সাজু আহমেদ লাল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম, এমপি প্রতিনিধি ও সাবেক ইউপি চেয়ারম্যান মমিনুর ইসলাম, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও টুর্নামেন্ট পরিচালনা কমিটির সদস্য সচিব সাইয়েদুল ইসলাম।

Related Post
এছাড়া অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গঙ্গাচড়া মডেল থানার অফিসার ইনচার্জ সুশান্ত কুমার সরকার, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ওবায়দুল্লাহ, উপজেলা সমবায় কর্মকর্তা আফতাবুজ্জামান চয়ন,উপজেলা পরিসংখ্যান অফিসার সোহাগ, উপজেলা শিক্ষা অফিসার শফিকুল আলম সহ বিভিন্ন পত্রিকার সাংবাদিকবৃন্দ।

উদ্বোধনী ম্যাচে বেতগাড়ী ইউনিয়ন পরিষদ একাদশকে ১-০ গোলে পরাজিত করে মর্ণেয়া ইউনিয়ন পরিষদ। বিকেলে টুর্নামেন্টের ২য় ম্যাচে নোহালী ইউনিয়ন পরিষদ একাদশ উপস্থিত না হওয়ায় আলমবিদিতর ইউনিয়ন পরিষদ একাদশ ওয়াকওভার পায়।

শনিবার গংগাচড়া ইউনিয়ন পরিষদ একাদশ বনাম গজঘন্টা ইউনিয়ন পরিষদ একাদশ এবং বড়বিল ইউনিয়ন পরিষদ একাদশ বনাম গজঘন্টা ইউনিয়ন পরিষদ একাদশের মধ্যে ৩য় ও ৪র্থ ম্যাচ অনুষ্ঠিত হবে। টুর্নামেন্টের ফাইনাল খেলা আগামী ৩১ মে অনুষ্ঠিত হবে।

Leave a Comment

Recent Posts

  • অপরাধ

নারী পুলিশ সুমাইয়া আহতের ঘটনায় গ্রেফতার ৪

স্টাফ রিপোর্টারঃ সুমাইয়া খাতুন। পুলিশের নারী সদস্য। ঢাকা জেলা পুলিশ সুপার কার্যালয়ের কন্ট্রোল রুমে কর্মরত।…

সেপ্টেম্বর ১৯, ২০২১
  • রাজশাহী

বাগমারায় জোর পূর্বক কৃষকের বসতভিটা দখলের অভিযোগ

রতন কুমার,বাগমারা (রাজশাহী) প্রতিনিধি: বাগমারা উপজেলার যোগিপাড়া ইউনিয়নের কাতিলা গ্রামের দুই সহদর কৃষকের পৈত্রিক বসতভিটা…

সেপ্টেম্বর ১৯, ২০২১
  • অপরাধ

নান্দাইল হাওরে এক গৃহবধূ খুন

নান্দাইল প্রতিনিধি: ময়মনসিংহের নান্দাইলে যোগের হাওর নামক স্থানে ইয়াসমিন আক্তার (৩৫) নামে এক গৃহবধূ খুন…

সেপ্টেম্বর ১৯, ২০২১
  • বাংলাদেশ

ঈশ্বরগঞ্জের হারুয়া-খালবলা রাস্তায় ধস: যোগাযোগ বন্ধের আশঙ্কা

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জঃ উন্নয়ন প্রকল্পের জন্য পাকা রাস্তার পাশের জলাশয়কে অধিক গভীর করে মাটি উত্তোলন…

সেপ্টেম্বর ১৯, ২০২১
  • বাংলাদেশ

লক্ষ্মীপুরে মুক্তিযোদ্ধা মহিন উদ্দিনকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

স্টাফ রিপোর্টার: লক্ষ্মীপুরে মুক্তিযোদ্ধা মহিন উদ্দিনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন হয়েছে। তাঁর মৃত্যুতে শোক সন্তপ্ত…

সেপ্টেম্বর ১৯, ২০২১
  • বাংলাদেশ

এ সরকারের আমলে শিক্ষা খাতে ব্যপক উন্নয়ন হয়েছে পাট ও বস্ত্রমন্ত্রী

লিখন রাজ,রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি: আওয়ামীলীগ সরকারের আমলে শিক্ষা খাতে ব্যপক উন্নয়ন হয়েছে বলে মন্তব্য করেছেন…

সেপ্টেম্বর ১৮, ২০২১