fbpx

|

গঙ্গাচড়ায় যুব-সংহতির ৩৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

প্রকাশিতঃ ৮:৪৫ অপরাহ্ন | এপ্রিল ০২, ২০২১

গঙ্গাচড়ায় যুব-সংহতির ৩৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধি: রংপুরের গঙ্গাচড়ায় জা’পার অঙ্গ সহযোগী সংগঠন জাতীয় যুব সংহতির ৩৮ তম প্রতিষ্টা বার্ষিকী পালন করা হয়েছে। শুক্রবার উপজেলা দলীয় কার্যালয়ে প্রতিষ্টাবার্ষিকী উপলক্ষে কেক কাটা, দোয়া মাহফিল এর আয়োজন করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য ও এমপি প্রতিনিধি এবং সাবেক কোলকোন্দ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মমিনুর ইসলাম, সদস্য ও জেলা জাপার সহ- সভাপতি খতিবর রহমান, উপজেলা জা’পার সদস্য সচিব আবুল কালাম আজাদ, উপজেলা ভাইস- চেয়ারম্যান ও উপজেলা জা’পা সদস্য সাজু আহমেদ লাল, উপজেলা জা’পার আহবায়ক কমিটির সদস্য সাংবাদিক আলী আরিফ সরকার রিজু,লক্ষীটারি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও জা’পার ইউনিয়ন সভাপতি আব্দুল্লাহ আল হাদী, বড়বিল ইউনিয়ন জা’পার সাধারণ সম্পাদক সুজাউদ্দৌলা সাগরসহ আলমবিদিতর ইউনিয়ন জা’পার সাধারণ সম্পাদক সামিউল চৌধুরী, নোহালী ইউনিয়ন জা’পার সাধারন সম্পাদক আজিনুর রহমান, উপজেলা জাতীয় যুব সংহতির আহবায়ক নুরুল হুদা নাহিদ, সদস্য সচিব সুজন আহম্মেদ, সেচ্ছাসেবক পার্টির আহবাযক শফিকুজ্জামান সোহেল, যুব সংহতি যুগ্মআহবায়ক জুয়েল ইসলাম জয়, জাহিদ হাসান জীবন মাজাহারুল ইসলাম মিলনসহ উপজেলা জা’পার বিভিন্ন ইউনিয়ন সভাপতি সম্পাদক ও উপজেলার অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ।

আনুষ্ঠানিক ভাবে প্রতিষ্ঠাবার্ষিকী পালন শেষে দোয়া মাহফিলে জা’পার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও প্রয়াত রাষ্ট্রপতি আলহাজ্ব হুসেইন মোহাম্মাদ এরশাদের আত্মার মাগফেরাত কামনা করা হয়।

দেখা হয়েছে: 110
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
আলী আরিফ সরকার রিজু
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ aporadhbartamofosa[email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪