fbpx

|

গঙ্গাচড়ায় সামাজিক-সম্প্রীতি কমিটির আলোচনাসভা অনুষ্ঠিত

প্রকাশিতঃ ৪:৫৮ অপরাহ্ন | সেপ্টেম্বর ১৪, ২০২২

গঙ্গাচড়ায় সামাজিক-সম্প্রীতি কমিটির আলোচনাসভা অনুষ্ঠিত

গঙ্গাচড়া রংপুর প্রতিনিধিঃ রংপুরের গঙ্গাচড়া উপজেলার সদর ৪ নং ইউনিয়নে সামাজিক-সম্প্রীতি কমিটির আলোচনা সভা ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয় হতে জারিকৃত প্রজ্ঞাপন ও নির্দেশনা অনুযায়ী আন্তঃধর্মীয় সম্পর্ক ও সামাজিক বন্ধনকে সুসংহত রাখা সহ ধর্মীয় উগ্রবাদ,সামাজিক যোগাযোগ মাধ্যমের অপব্যবহার রোধ প্রচার,জঙ্গীবাদকে প্রতিহত করে অসাম্প্রদায়িক চেতনা ও সামাজিক বন্ধনকে এগিয়ে নিতে জনসচেতনতা মূলক কার্যক্রমের অংশ হিসেবে বুধবার (১৪সেপ্টেম্বর) সকাল ১০টায় ইউনিয়ন পরিষদের আয়োজনে পরিষদ হলরুমে এই সামাজিক-সম্প্রীতি কমিটির সভা ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

গঙ্গাচড়া ৪নং সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মাজহারুল ইসলাম লেবু’র সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আ’লীগ সভাপতি আলহাজ্ব রুহুল আমীন

মোঃ মামুনুর রশীদ এর সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জনস্বাস্থ্য প্রকৌশল উপ-সহকারী প্রকৌশলী মোছাঃসারাবান তহুরা,উপজেলা আ’লীগের সম্পাদক মোঃ আজিজুল ইসলাম,গঙ্গাচড়া সিনিয়র মাদ্রাসার অধ্যক্ষ মোঃঅলি-উল্লাহ,গঙ্গাচড়া সরকারি ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মহেন্দ্রনাথ সরকার,উপজেলা আ’লীগ যুগ্ম সম্পাদক মোঃ বুলবুল আহম্মেদ,গঙ্গাচড়া পূজা উৎযাপন কমিটির সভাপতি শ্রীমতি ক্ষ্যান্ত রানী রায়,গঙ্গাচড়া মডেল থানার সাব ইন্সপেক্টর ও বিট অফিসার মোঃ আফওয়াজুল ইসলাম,ইউ’পি সদস্য আব্দুল খালেক, ইউ’পি সদস্য মোঃ আব্দুল মতিন অভি,গঙ্গাচড়া উপজেলা ছাত্রলীগের সম্পাদক মোঃ শাহ-জালাল প্রমূখ-। এছাড়া উক্ত কমিটির সদস্যবৃন্দ এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব রুহুল আমীন বলেন সাম্প্রদায়িক সম্প্রীতি হলো নানা সম্প্রদায়ের মানুষের মধ্যকার সম্প্রীতি ও ভালোবাসা। আমাদের সমাজে বহু ধর্ম, ভাষা ও জাতির লোক বসবাস করে। সমাজে বসবাসরত সব সম্প্রদায়ের মধ্যে পরস্পর ঐক্য, সংহতি ও সহযোগিতার মনোভাব নিয়ে চলতে হবে। তিনি আরও বলেন, মানব সমাজে শান্তি প্রতিষ্ঠায় ভাতৃত্ববোধ ও সাম্প্রদায়িক সম্প্রীতির ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ।স্বীয় স্বার্থ হাসিলের জন্য অন্যের প্রতি অন্যায়, অত্যাচার করা যাবে না।

দেখা হয়েছে: 78
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!