|

গঙ্গাচড়ায় স্বামী-স্ত্রী’র রহস্য জনক মৃত্যু

প্রকাশিতঃ ১১:৪৩ পূর্বাহ্ন | অক্টোবর ১০, ২০১৯

গঙ্গাচড়ায় স্বামী-স্ত্রী'র রহস্য জনক মৃত্যু

গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধিঃ রংপুরের গঙ্গাচড়ায় স্ত্রীকে হত্যার পর স্বামীর আত্মহত্যার ঘটনা ঘটেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার গজঘন্টা ইউনিয়নের ওমর বালাটারী গ্রামে।

এলাকাবাসী ও থানাপুলিশ সুত্রে জানা যায়, উক্ত গ্রামের সাবের আলী (৫০) ও তার স্ত্রী মুক্তারা বেগমের মধ্যে ১৫ বছর আগে বিয়ে হয়। তাদের ঘরে ৩ জন সন্তান রয়েছে। ঘটনার দিন ছোট দুই সন্তান সাজেদা (১২) ও ওমর (৫) তার নানার বাড়িতে ছিল । আর বড় মেয়ে সাথী বেগম (১৪) পাশে তার দাদীর কাছে থেকে পড়াশুনা করতো। সোমবার রাতে স্বামী-স্ত্রী তাদের নিজ ঘরে শোয়।

আজ মঙ্গলবার সকাল ১০ টার দিকে তাদের বড় মেয়ে ৯ম শ্রেণির ছাত্রী মোছা:সাথী বেগম কোচিং শেষে নিজ বাড়ি ফিরে ঘরের দরজা বন্ধ পেলে অনেক ধাক্কা-ধাক্কির পর দরজা খোলে দেখতে পায় ঘরের বাঁশের তীরে তার বাবা সাবেরের গলায় ওড়না পেচানো দেহ। পাশে পড়ে রয়েছে তার মা মুক্তারা বেগমের লাশ। খবর পেয়ে এলাবাসী ছুটে আসে পুলিশে খবর দেন।

লাশ দুটির সুরতহাল রিপোর্ট শেষে গঙ্গাচড়া মডেল থানার এস আই মকবুল হোসেন জানান, সাবের আলী তার স্ত্রীর গলায় কাপড় পেঁচিয়ে শ্বাসরুদ্ধ করে হত্যা করার পর নিজে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করেছে বলে ধারনা করা হচ্ছে। তবে এখন পর্যন্ত আত্মহত্যার কারণ জানা যায়নি। গঙ্গাচড়া মডেল থানার অফিসার ইনচার্জ মসিউর রহমান বলেন, ধারনা করা হচ্ছে স্বামী তার স্ত্রীকে হত্যা করার পর নিজে আত্মহত্যা করেছে।

এধরনের অনাকাঙ্খিত একটি ঘটনায় নিহতদের পরিবারে ও গোটা এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

দেখা হয়েছে: 185
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।
সম্পাদকঃ আরিফ আহমেদ
প্রকাশকঃ উবায়দুল্লাহ রুমি
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
সহকারী সম্পাদকঃ মোবাইল ০১৯১৬-৯১৭৫৬৪
নির্বাহী সম্পাদকঃ মোবাইল ০১৭১৮-৯৭১৩৬০
ই-মেইলঃ aporadhbartamofosal@gmail.com
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!