fbpx

|

গঙ্গাচড়ায় ৫৫০টি পরিবারের মাঝে শীতকালীন প্যাকেজ বিতরণ

প্রকাশিতঃ ১০:০৯ অপরাহ্ন | জানুয়ারী ১৮, ২০২৩

গঙ্গাচড়ায় ৫৫০টি পরিবারের মাঝে শীতকালীন প্যাকেজ বিতরণ

সবুজ মিয়া গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধিঃ রংপুর জেলার গঙ্গাচড়া উপজেলায় মুসলিম এইড এর আর্থিক সহযোগিতায় এবং আরডিআরএস বাংলাদেশের বাস্তবায়নে মর্ণেয়া ইউনিয়নের দরিদ্র সুবিধাবঞ্চিত অসহায় ৫৫০টি পরিবারের মাঝে বুধবার শীতকালীন কম্বল,সোয়েটার,মুজা,মাঙ্কি টুপি ও ভ্যাসলিন ১ টি করে প্যাকেজ আকারে বিতরণ করা হয়।

হাজি দেলওয়ার হোসেন বালিকা উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব রুহুল আমীন, সভাপতিত্ব করেন গঙ্গাচড়া উপজেলা নির্বাহী অফিসার নাহিদ তামান্না।

এসময় বিশেষ অতিথি হিসেবে গঙ্গাচড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নয়ন কুমার সাহা,আ’লীগ সাধারণ সম্পাদক মোঃ আজিজুল ইসলাম,সমাজসেবা অফিসার মোঃ মোসাদ্দেকুর রহমান,প্রধান শিক্ষক মোঃ সাইয়েদুল ইসলাম, আরডিআরএস এর সামাজিক উন্নয়ন কর্মকর্তা চন্দন সরকার,কৃষি অফিসার ফিরোজ বুলবুল,ফিল্ট ফ্যাসিলেটর তপন কুমার,মাসুদ হাসান,মডেল থানার এএসআই মিজানুর রহমান,গণমাধ্যম কর্মী সবুজ মিয়াসহ এলাকার গন্যমান্যব্যাক্তি উপস্থিত ছিলেন।

প্যাকেজ বিতরণ শেষে জানানো হয় উপস্হিত সুবিধাভোগীদের মধ্যে থেকে পরবর্তীতে ২৫০ টি পরিবারের মাঝে নগদ ৩ হাজার টাকা করে আর্থিক সহায়তা প্রদান করা হবে।

দেখা হয়েছে: 36
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!