fbpx

|

গঙ্গাচড়া উপজেলা আওয়ামীলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

প্রকাশিতঃ ১:১২ পূর্বাহ্ন | জুন ২৪, ২০২২

গঙ্গাচড়া উপজেলা আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

সবুজ মিয়া, গঙ্গাচড়া (রংপুর)প্রতিনিধিঃ রংপুরের গঙ্গাচড়ায় সারাদেশের ন্যায় বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে পালিত হয়েছে উপজেলা আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী।

উপজেলা আওয়ামীলীগের আয়োজনে গতকাল বিভিন্ন কর্মসূচির মধ্য ছিল উপজেলা কার্যালয়ের সামনে সকাল সাড়ে ১০ টায় জাতীয় সংগীতের সাথে জাতীয় পতাকা উত্তোলন, দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান, দোয়া মাহফিল ও কেক কাটা হয়।

পরে আওয়ামী লীগ কার্যালয় থেকে একটি আনন্দ শোভাযাত্রা বের হয়ে গঙ্গাচড়া বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ চত্তরে মিলিত হয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব রুহুল আমীন এর সভাপতিত্বে, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম এর আহ্বানে প্রতিষ্ঠাবার্ষিকীতে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সম্পাদক ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান আসাদুজ্জামান বাবলু, সহ-সভাপতি আমিনুর প্রামাণিক, লিয়াকত আলী, যুগ্ম আহ্বায়ক বুলবুল আহম্মেদ, সাংগঠনিক সম্পাদক মাসুদার রহমান, আব্দুল আউয়াল পাভেল, লাইবুল ইসলাম লেবু, দপ্তর সম্পাদক জাহেদুল ইসলাম, সাবেক যুগ্ন আহ্বায়ক সাইদুল ইসলাম মাস্টার, ৪নং ইউ’পি চেয়ারম্যান মোঃ মাজহারুল ইসলাম লেবু, আওয়ামী লীগের প্রচার সম্পাদক আব্দুল মতিন, সদর আওয়ামীগের সভাপতি আঃখালেক, সম্পাদক সামছুজ্জামান লিজু প্রমূখ।

এছাড়া উপজেলার অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সদস্য আতাউর রহমান আশিক, কামরুজ্জামান লিটন, সাবেক সম্পাদক সাজেদুল ইসলাম লুলু, ইবনে সবুজ, সাইদুল ইসলাম টিপু,সেচ্ছাসেবক লীগের সভাপতি ইখলাস উদ্দিন, সম্পাদক মামুনুর রশীদ, সাবেক ছাত্রলীগ সভাপতি শাফিয়ার রহমান স্বপন, শ্রমিক লীগের সম্পাদক মোঃ জমিদার রহমান, কৃষক লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির সম্পাদক রজব আলী, মৎস্য জীবী লীগের সাঃসম্পাদক আফজাল হোসেন, ছাত্রলীগের সভাপতি কাওছার নয়ন, সম্পাদক শাহজালালসহ বিভিন্ন ইউনিয়ন থেকে আগত আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

গঙ্গাচড়া অডিটোরিয়াম মাল্টিপারপাস হলরুমে আয়োজিত আলোচনা সভায় বক্তারা ১৯৪১ সালে প্রতিষ্ঠিত দলটির বাংলাদেশ তৈরির ক্ষেত্রে বিভিন্ন অবদাননের কথা তুলে ধরেন,তারা গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বিভিন্ন মেগা প্রকল্প ও উন্নয়ন মূলক কর্মকাণ্ড সহ ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে উন্নয়নশীল ও সমৃদ্ধশালী ডিজিটাল বাংলাদেশ গড়তে সবাইকে একসাথে একযোগে কাজ করে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহ্বান জানান।

দেখা হয়েছে: 24
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!