fbpx

|

গলাকেটে হত্যার রহস্য উদঘাটন করেছে ডিবি ॥ মিন্টুর স্বিকারোক্তি

প্রকাশিতঃ ৪:২২ অপরাহ্ন | ফেব্রুয়ারী ২৬, ২০২১

গলাকেটে হত্যার রহস্য উদঘাটন করেছে ডিবি ॥ মিন্টুর স্বিকারোক্তি

এম এ আজিজ, ময়মনসিংহ ॥ ময়মনসিংহের গৌরীপুরের ভাংনামারী ইউনিয়নের লক্ষীপুর দক্ষিণপাড়ায় যুবককে জবাইকে করে হত্যাকান্ডের রহস্য খোঁজে পেয়েছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। ঘটনায় জড়িতের অভিযোগে একই গ্রামের জয়নাল আবেদিনের) ছেলে বিপুল হাসান মিন্টু (২২) কে গ্রেফতার করে বৃহস্পতিবার তাকে আদালতে সোর্পদ করেন।

৪নং আমলী আদালতের বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট এ কে এম রওশন জাহানের আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছে মিন্টু।

মিন্টু’র বরাত দিয়ে ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ ইনচার্জ (ওসি) শাহ কামাল আকন্দ জানান, বিপুল হাসান মিন্টু ও নিহত হাসান মিয়া (১৯) বন্ধু ছিল। ঘটনার দিন শুক্রবার ১৯ ফেব্রুয়ারি সন্ধ্যায় দু’জনেই একসাথে গাঁজা সেবন করে। অতিরিক্ত গাঁজাসেবনের কারণে হাসান নেশাগ্রস্থ হয়ে মিন্টুকে অকথ্যভাষায় গালিগালাজ শুরু করে। ক্ষিপ্ত হয়ে মিন্টু গাঁজা কাটার ছুরি দিয়ে জবাই করে হাসানকে হত্যা করে।

তিনি আরো জানান, গাইবান্ধার সাদুল্লাহপুর থানার ইদিলপুর গ্রামের রাজু আহম্মেদ ও হোসনে আরা দম্পত্তির পুত্র হলো হাসান মিয়া (১৯)। হোসনে আরা’র বোন মমতা বেগম তাকে ১৪দিন বয়সে পালক আনেন। ভাংনামারী ইউনিয়নের লক্ষীপুর দক্ষিনপাড়ার মুন্নাছ আলীর স্ত্রী মমতা বেগম নিঃসন্তান।

পালক মা মমতা বেগম জানান, তার ছেলে হাসান মিয়া কয়েল আনতে গিয়েছিলো। কয়েল নিয়ে এসে তারপর ইসলামী সভায় যাবে বলেও জানায়। তার জন্য তিনি টুপি-পাঞ্জাবীও প্রস্তুত করে রেখে ছিলেন। নিঃসন্তান মায়ের কোল ভরিয়ে দিয়ে ছিলো হাসান মিয়া। হাসানকে হারিয়ে তার মা মমতা বেগম আবারও নিঃস্ব। দু’হাত তুলে বারবার সন্তান হত্যার বিচার প্রার্থনা করছেন।

গৌরীপুর থানার ওসি খান আব্দুল হালিম সিদ্দিকী জানান, হাসান মিয়া হত্যাকান্ডের মামলাটি ডিবিতে হস্তান্তর করা হয়েছে। ডিবির ওসি শাহ কামাল আকন্দের নেতৃত্বে বুধবার রাতে অভিযান চালিয়ে হাসান মিয়াকে ঢাকার মিরপুর পল্লবী থেকে গ্রেফতার করে পুলিশ। হাসানের তথ্য মতে, হত্যাকান্ডে ব্যবহৃত চাকুও উদ্ধার করেছে ডিবি। হত্যাকান্ডের ঘটনায় ১৯ ফেব্রুয়ারি গৌরীপুর থানায় হাসানের পালক মা মমতা বেগম বাদী হয়ে মামলা দায়ের করেন।

দেখা হয়েছে: 181
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
আলী আরিফ সরকার রিজু
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪