fbpx

|

গৃহবধূকে পিস্তল ঠেকিয়ে টাকা ছিনতাই, ৩ পুলিশ গ্রেপ্তার

প্রকাশিতঃ ৮:৪৩ অপরাহ্ন | মার্চ ০২, ২০২১

গৃহবধূকে পিস্তল ঠেকিয়ে টাকা ছিনতাই, ৩ পুলিশ গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদকঃ পিস্তল ঠেকিয়ে গৃহবধূর টাকা ছিনিতাইয়ের ঘটনায় এস আইসহ ৩ পুলিশ সদস্য গ্রেপ্তার। কক্সবাজারে এক গৃহবধূকে পিস্তল ঠেকিয়ে তিন লাখ টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগে পুলিশের এসআইসহ ৩ সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে।

এ ঘটনায় মামলা রেকর্ড করে আসামিদের আদালতে পাঠানো হয়েছে বলে জানান জেলা পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল ইসলাম।

তিনি আরও জানান, সাদা পোশাকে পুলিশ সদস্যদের বিরুদ্ধে টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। ঘটনা তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হচ্ছে। ওই তিন পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

গ্রেপ্তার তিন পুলিশ সদস্য হলেন এস আই নুর হুদা ছিদ্দিকী, কনস্টেবল আমিনুল মমিন ও মামুন মোল্লা। তারা সবাই কক্সবাজার শহর পুলিশ ফাঁড়িতে কর্মরত।

সোমবার রাতে ব্যবসায়ী রিয়াজ আহমদের স্ত্রী রোজিনা খাতুন এই ছিনতাইয়ের শিকার হন। স্থানীয়দের সহযোগিতায় এক পুলিশকে আটক করা হয়। পরে জরুরি সেবা ৯৯৯ এ ফোন করে পুলিশকে জানানোর পর ধরা পড়েন আরও দুই পুলিশ।

দেখা হয়েছে: 126
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
আলী আরিফ সরকার রিজু
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪