fbpx

|

গোদাগাড়ীতে ট্রাকের চাপায় প্রাণ গেলো ২ মোটরসাইকেল আরোহীর

প্রকাশিতঃ ১১:৩৬ অপরাহ্ন | মে ১৩, ২০২২

নাজিম হাসান,রাজশাহী প্রতিনিধি:
রাজশাহীর গোদাগাড়ীতে সড়ক দুর্ঘটনায় ২  মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।আজ  শুক্রবার বেলা ৩ টার দিকে উপজেলার বসন্তপুর ড্রাগন ফলের বাগানের সামনে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন,রাজশাহী মহানগরীর লক্ষীপুর ও কোর্ট স্টেশন এলাকার জাহিদ হাসান (২২) ও এমাজউদ্দিন (২১) হন। নিহতদের মরদেহ ও দুর্ঘটনাকবলিত মোটরসাইকেল উদ্ধার করেছে গোদাগাড়ী মডেল থানা পুলিশ।

এ ঘটনায় আহত অপর দুজন হলেন, রাজশাহী নগরীর ভাটাপাড়া এলাকার নূরুল ইসলামের ছেলে রফিউল ইসলাম রাফি (২০) ও নগরীর হড়গ্রাম এলাকার নূরুল ইসলামের ছেলে নাজমুল ইসলাম (১৮)। এদের মধ্যে রাফির অবস্থা আশঙ্কাজনক। এ ছাড়া নাজমুল পায়ে আঘাত পেয়েছেন। দুজনই রামেক হাসপাতালের ৩১ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন।

দুর্ঘটনার খবর পেয়ে উদ্ধার কর্মীদের নিয়ে ঘটনাস্থলে যান গোদাগাড়ী ফায়ার স্টেশনের স্টেশন অফিসার জাহাঙ্গীর আলম। তিনি জানিয়েছেন, দুর্ঘটনাস্থল ফায়ার স্টেশন থেকে প্রায় ১৮ কিলোমিটার দূরে। উদ্ধারকর্মীরা ঘটনাস্থলে পৌঁছে দুজনের লাশ পেয়েছেন। দুর্ঘটনায় আহত হয়েছেন আরও দুজন। তদের উদ্ধার করে স্থানীয়রা রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠিয়েছেন।

খবর পেয়ে ঘটনাস্থলে গেছেন গোদাগাড়ী মডেল থানার উপপরিদর্শক শিবলি নোমান। তিনি বলেন, হতাহতরা বন্ধু। তারা রাজশাহী নগরী থেকে পাঁচটি মোটরসাইকেলে গোদাগাড়ীর গোপলপুরের হোটেলে খেতে যাচ্ছিলেন। পথে বসন্তপুর এলাকায় রাজশাহীগামী একটি ট্রাকের সঙ্গে দুটি মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে দুজন ঘটনাস্থলেই মারা যান। আহত হন আরও দুজন। তাদের রামেক হাসপাতালে নেওয়া হয়।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে এই পুলিশ কর্মকর্তা বলেন, চলন্ত ট্রাকটির চাকা ফেটে যাওয়ায় চালক নিয়ন্ত্রণ হারান। ওই সময় সামনে চলে আসে মোটরসাইকেলগুলো। এতেই এই দুর্ঘটনা। দুর্ঘটনার পর পালিয়েছেন ট্রাকচালক ও তার সহকারী। এ নিয়ে পুলিশ আইনত ব্যবস্থা নিচ্ছে।

গোদাগাড়ী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম  বলেন, শুক্রবার বেলা ৩ টার দিকে মহাসড়কের বসন্তপুর এলাকায় এলাকায় একটি ট্রাকের চাপায় মোটরসাইকেলের দুই আরোহী ঘটনাস্থলেই নিহত হন। মরদেহ দুটি আমাদের কাছে আছে, আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এবং ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে।
দেখা হয়েছে: 13
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!