fbpx

|

গোদাগাড়ীতে তিন দিন ব্যাপি ফলদ বৃক্ষ মেলা উদ্বোধন

প্রকাশিতঃ ৯:২৯ অপরাহ্ন | জুলাই ১৯, ২০১৮

গোদাগাড়ীতে তিন দিন ব্যাপি ফলদ বৃক্ষ মেলা উদ্বোধন

শামসুজ্জোহা বাবু,গোদাগাড়ী প্রতিনিধিঃ

“অপ্রতিরোধ্য দেশের অগ্রযাত্রা ফলের পুষ্টি যোগাবে নতুন মাত্রা” এই স্লোাগানকে সামনে রেখে রাজশাহীর গোদাগাড়ী উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে তিন দিন ব্যাপি ফলদ বৃক্ষ মেলার উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (১৯ জুলাই) সকালে ফিতা কেটে মেলার উদ্বোধন করেন সাবেক শিল্প প্রতিমন্ত্রী, রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী । এ সময় তিনি মেলায় অংশগ্রহণকারী স্টলগুলো পরিদর্শন করেন।
উপজেলা প্রশাসন ও কৃষি অধিদপ্তরের আয়োজনে মেলার উদ্বোধন শেষে উপজেলা সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শিমুল আকতার।

উপজেলা কৃষি কর্মকর্তা শফিকুল ইসলামের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসহাক। পৌর আওয়ামীলীগের সভাপতি অয়েজউদ্দীন বিশ্বাস,সাধারণ সম্পাদক রবিউল আলম,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ, গোদাগাড়ী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম, বিভিন্ন দপ্তরের দপ্তর প্রধানগণসহ আরো অনেকে।

আলোচনা শেষে বিভিন্ন এলাকা থেকে আসা কৃষক-কৃষাণী ও র‌্যালিতে অংশ গ্রহণকারী শিক্ষার্থীদের হাতে বিভিন্ন ধরনের গাছের চারা তুলে দেন প্রধান অতিথি সাংসদ ওমর ফারুক চৌধুরী। পরে উপজেলার পুকুরে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে মাছের পোনা অবমুক্ত করেন।

গোদাগাড়ীতে তিন দিন ব্যাপি ফলদ বৃক্ষ মেলা উদ্বোধন

দেখা হয়েছে: 670
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!