fbpx

|

গোদাগাড়ীতে পৃথক সড়ক দূর্ঘটনায় নিহত দুই

প্রকাশিতঃ ৮:৪৫ অপরাহ্ন | জুন ১৯, ২০১৯

গোদাগাড়ীতে পৃথক সড়ক দূর্ঘটনায় নিহত দুই

গোদাগাড়ী প্রতিনিধিঃ গোদাগাড়ীতে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছে। মঙ্গলবার দিবাগত রাত ৩ টার দিকে এবং বিকেল ৫ টার দিকে এই দুটি দুর্ঘটনা ঘটে।

বাসুদেবপুর ইউনিয়নের চেয়ারম্যান হাবিবুর রহমান বেবী জানান, আম ববোঝাই একটি বড় ভুটভুটি চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ থেকে চব্বিশনগর সেজান জুস কোম্পানীর দিকে যাওয়ার সময় গোদাগাড়ী উপজেলার ঘনশ্যামপুর গোরস্থান সংলগ্ন পুকুরে উল্টিয়ে গিয়ে ঘটনাস্থলে চালক নিহত হয়। এতে হেলপারসহ দুজন আহত হয়। পরিবারের লোকজন রাতেই লাশ নিয়ে চলে যায় এবং আহতদের চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়।

অপর দিকে গোদাগাড়ী উপজেলার মাটিকাটা আদর্শ ডিগ্রী কলেজ সংলগ্ন রাজশাহী চাঁপাইনবাবগঞ্জ মহসড়কে সড়ক দূর্ঘটনায় এক মাদকাসক্ত যুবক আহত হলে ফায়ারসার্ভিস কর্মী ও পুলিশ সদস্যর সহায়তায় গোদাগাড়ী ৩১ শয্যা বিশিষ্ট্য হাসপাতালে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক যুবককে মৃত ঘোষনা করে।

গোদাগাড়ীতে পৃথক সড়ক দূর্ঘটনায় নিহত দুই

রাজশাহীর গোদাগাড়ী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম বলেন,মাটিকাটা ইউনিয়নের বাইপাস এলাকায় রাজশাহী চাঁপাইনবাবগঞ্জ মহসড়কের পার্শ্বে অজ্ঞাত এক যুবককে পা ভাঙ্গা অবস্থায় পড়ে থাকতে দেখে এলাকাবাসী খবর দিলে আমরা উদ্ধার করে হাসপাতেলে নিয়ে যাওয়ার পরে মারা যায়।

এদিকে বাসুদেবপুর ইউনিয়নের ঘনশ্যামপুর এলাকায় চাঁপাই নবাবগঞ্জের শিবগঞ্জে উপজেলার একজন ভুটভুটি চালক নিহত হয়। তবে নিহত দুজনের পরিচয় এখুন পর্যন্ত পাওয়া যায়নি।

দেখা হয়েছে: 575
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!