|

গোসাইরহাট পৌরসভাকে আধুনিক পৌরসভা হিসেবে গড়তে চান মেয়র প্রার্থী আব্দুল আউয়াল

প্রকাশিতঃ ৪:০৮ অপরাহ্ন | জুন ১৯, ২০২৩

গোসাইরহাট পৌরসভাকে আধুনিক পৌরসভা হিসেবে গড়তে চান মেয়র প্রার্থী আব্দুল আউয়াল

মোঃ মহসিন রেজা, শরীয়তপুরঃ আসন্ন শরীয়তপুরের গোসাইরহাট পৌরসভা নির্বাচনের মেয়র পদে অংশগ্রহণকারী স্বতন্ত্র (বিদ্রোহী) প্রার্থী আব্দুল আউয়াল সরদার গোসাইরহাট পৌরসভাকে পরিচ্ছন্ন, আধুনিক, ডিজিটাল, মাদকমুক্ত পৌরসভা হিসেবে গড়তে চান।

স্বতন্ত্র মেয়র প্রার্থী আব্দুল আউয়াল সরদার গোসাইরহাট পৌরসভার ৭নং ওয়ার্ডের দাসের জঙ্গল গ্রামের সম্ভ্রান্ত মুসলিম পরিবারে ১৯৭১ সালে জন্ম গ্রহন করেন। তার পিতা মৃত আব্দুল আজিজ সরদার।

তিনি ১৯৮৭ সালে ইদিলপুর উচ্চ বিদ্যালয় থেকে সম্মানের সাথে এসএসসি পাশ করেন, ১৯৯০ সালে ইদিলপুর মহাবিদ্যালয় থেকে এইচএসসি পাশ করেন, ১৯৯২ সালে পূর্ব মাদারীপুর কলেজ ডামুড্যা থেকে বিএ পাশ করেন।

আব্দুল আউয়াল সরদার স্কুল জীবন থেকে আওয়ামীলীগের রাজনীতির সঙ্গে যুক্ত, ১৯৮৭ সালে তিনি ইদিলপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক নির্বাচিত হন, ১৯৯৩ সালে গোসাইরহাট থানা ছাত্রলীগের সভাপতি দায়িত্ব পান,১৯৯৯ সালে গোসাইরহাট উপজেলা যুবলীগের সভাপতি হন, এছাড়া ২০০৪ সালে তিনি গোসাইরহাট উপজেলা আওয়ামীগের সাংগঠনিক সম্পাদকের গুরুদায়িত্ব পান এখনও দায়িত্ব পালন করে আসছেন।

গোসাইরহাট পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী হিসেবে তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন, আমাকে যদি গোসাইরহাট পৌরবাসী মেয়র নির্বাচিত করেন, তাহলে আমি এই পৌরবাসীকে সাথে নিয়ে পৌরসভাকে পরিচ্ছন্ন আধুনিক, ডিজিটাল পৌরসভায় রুপান্তরিত করবো। এছাড়া তিনি জানান ২০বছর পিছিয়ে থাকা গোসাইরহাট পৌরসভার জনগণ যাতে দ্রুত তাদের কাঙ্খিত সেবা পেতে পারেন সে ব্যবস্থা করবো। গোসাইরহাট পৌরসভাকে মাদক, জুয়া, সন্ত্রাস, বাল্য বিবাহসহ সমাজের সবধরনের অসঙ্গতিপূর্ণ কার্যকলাপ বন্ধ করবেন বলেও তিনি জানান।

স্থানীয় ভোটারদের সাথে আলাপকালে তারা বলেন, আউয়াল ভাই সবসময়ই আমাদের পাশে থাকেন, আমাদের সাহায্য সহযোগিতা করেন, বিপদ-আপদে সে দৌড়ে আসেন, আউয়াল সরদার মেয়র নির্বাচিত হতে পারলে এই পৌরসভার উন্নতি হবে। এছাড়া তিনি করোনাকালীন সময়ে স্থানীয় খেটে খাওয়া মানুষের মাঝে ব্যাপক সাহায্য সহযোগিতা করছেন বলেও জানান তারা। স্থানীয়দের আশা শিক্ষিত সমাজ সেবক আব্দুল আউয়াল সরদারকে গোসাইরহাট পৌরসভার মেয়র হিসেবে পেতে চান।

দেখা হয়েছে: 154
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪