fbpx

|

গৌরীপুরে আবারো পেট্রোল বোমা হামলা, দগ্ধ ২

প্রকাশিতঃ ২:৪২ অপরাহ্ন | ডিসেম্বর ১৭, ২০১৭

আরিফ আহমেদ, গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি॥
গত ২৯ নভেম্বর উপজেলা যুবলীগের সম্মেলনকে কেন্দ্র করে উপজেলা নির্বাহী অফিসারের বাস ভবনসহ পাঁচ স্থানে বোমা হামলার ক্ষত না শুকাতেই শনিবার (১৬ ডিসেম্বর) রাত সাড়ে ৮টায় আবারো পেট্রোল বোমা হামলায় রক্তাক্ত হলো ময়মনসিংহ গৌরীপুর।

বোমার আগুনে দগ্ধ দুইজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে ভর্তি করা হয়েছে। ময়মনসিংহ অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) এস এ নেওয়াজী রবিবার সকাল সাড়ে ৯টায় ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

৩নং অচিন্তপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম অন্তর জানান- আমরা শাহগঞ্জ বাজারে বিজয় দিবসের একটি অনুষ্ঠানের আয়োজন করি। র‌্যালী ও পুষ্পস্তবক অর্পনের পর পরিষদের সামনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। একই সময়ে অন্য একটি পক্ষ সভার আহবান করলে লোকের জমায়েত না হওয়ায় তাদের অনুষ্ঠান ভেস্তে যায়। আর এ জন্য তারা আমাদের দায়ী করে মোবাইলে হুমকিও দেয়। সন্ধ্যার পর ১০/১২ জনের একটি দল দেশিয় অস্ত্রসস্ত্র নিয়ে পরিষদের সচিবের কক্ষে ভাংচুর করে।

খবর পেয়ে গৌরীপুর থানার পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে। সেই ভাংচুরের ঘটনার প্রতিবাদে চেয়ারম্যানের সমর্থকরা একটি প্রতিবাদ মিছিল করলে সেই মিছিলে পুলিশের উপস্থিতিতেই পর পর ৫টি পেট্রোল বোমা নিক্ষেপ করে দূর্বৃত্তরা। এতে আহতরা হলেন- অচিন্তপুর ইউনিয়নের পাঁচকানিয়া গ্রামের আব্দুর রশিদের ছেলে অটোরিকশা চালক মতি মিয়া (২৪) ও কালিজুরী গ্রামের আব্দুল মজিদের ছেলে ধানের ব্যবসায়ী রফিকুল ইসলাম (৪২)। তাদের প্রথমে গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত ডাক্তার মতি মিয়াকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালের মেডিক্যাল অফিসার সৈয়দা মাকনুন হৃদি বলেন, “মতি মিয়ার পা’সহ শরীরের বিভিন্ন অংশের ২০ ভাগ ঝলসে যাওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আহত মতি মিয়া জানান- মিছিল চলাকালীন সময়ে আমি ইউনিয়ন পরিষদের সামনে অটোরিক্সা নিয়ে যাত্রীর অপেক্ষায় ছিলাম। হঠাৎই পরিষদের ছাদের উপর থেকে একটি পেট্রোল বোমা আমার শরীরে এসে পড়ে। এসময় আরো কয়েকটি পেট্রোল বোমা নিক্ষেপ করা হয়। এতে রিক্সাসহ আমার শরীরে আগুন ধরে যায়।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ দেলোয়ার আহম্মদ বলেন- “পেট্রোলবোমা হামলার খবর পেয়ে ময়মনসিংহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। মামলার প্রস্তুতি চলছে। অপরাধীদের খোঁজে বের করার চেষ্টা অব্যহত আছে।

দেখা হয়েছে: 419
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!