fbpx

|

গৌরীপুরে সাংবাদিকদের সাথে আ’লীগের মেয়র প্রার্থী হবি’র মতবিনিময়

প্রকাশিতঃ ১২:৪৫ পূর্বাহ্ন | জানুয়ারী ২১, ২০২১

গৌরীপুরে সাংবাদিকদের সাথে আ'লীগের মেয়র প্রার্থী হবি'র মতবিনিময়

আরিফ আহম্মেদঃ ময়মনসিংহের গৌরীপুর পৌরসভার নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত (নৌকা) প্রতীকের প্রার্থী উপজেলা আ’লীগের কার্যকরী সদস্য শফিকুল ইসলাম হবি মঙ্গলবার (১৯ জানুয়ারী) রাত ৯টায় গৌরীপুরে কর্মরত সকল সাংবাদিকদের সাথে গৌরীপুর প্রেসক্লাব মিলনায়তনে মতবিনিময় করেছেন।

গৌরীপুর পৌর সভার সাবেক মেয়র জনাব শফিকুল ইসলাম হবি বলেন- ২০০৪ সালে বিএনপি-জামাত জোট সরকারের আমলে শত প্রতিবন্ধকতার সাথে যুদ্ধ করে আমি বিজয়ী হয়েছিলাম, কারণ সাংবাদিকরা আমার পাশে ছিলেন। আপনাদের সাহসী লেখনীর জন্যই শত চেষ্টা করেও শাসক শ্রেণি সেদিন আমার বিজয় ছিনিয়ে নিতে পারেনি।

এবার পৌরসভার নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে মনোনীত করেছেন। সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন, ভোট গ্রহণ নিশ্চিত করণে বর্তমান সরকার অঙ্গিকার বদ্ধ।

গৌরীপুর পৌরবাসী বর্তমানে নানান সমস্যায় জর্জরিত। বিগত ১০ বছর যাবত পৌর সভায় কোন উন্নয়ন নেই। আমার সময়ে নেয়া উন্নয়ন পরিকল্পনাগুলো অজ্ঞাত কারনে ফাইল বন্দী করে রাখা হয়েছে। ড্রেনেজ ব্যবস্থা, গ্যাস সংযোগ, অডিটোরিয়াম নির্মাণ, পরিকল্পিত নগরায়ন সব কিছুকে আজ অবজ্ঞা করে গৌরীপুরকে সন্ত্রাস ও মাদকের শহরে পরিনত করা হয়েছে। আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মাসুদুর রহমান শুভ্রকে প্রকাশ্যে হত্যা করা হয়েছে।

গৌরীপুরকে আমি একটি পরিকল্পিত পৌরসভা হিসেবে গড়ে তোলতে চাই। আমার অতীতের ভুল ভ্রান্তিগুলো ক্ষমা করে দিয়ে নৌকা মার্কায় ভোট দিয়ে, আওয়ামী লীগের উন্নয়নকে সাধারণ মানুষের সামনে তোলে ধরে গৌরীপুরের উন্নয়নের সহযোগিতা করুন।

গৌরীপুর প্রেসক্লাবের আহবায়ক এইচএম খায়রুল বাসারের সভাপতিত্বে ও সাবেক সভাপতি ও গৌরীপুর পৌর নির্বাচনের প্রধান সমন্বয়ক ইকবাল হাসান জুয়েলের সঞ্চলনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন- ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও গৌরীপুর পৌরসভা নির্বাচন পরিচালনায় জেলা কমিটির পক্ষে প্রধান সমন্বয়ক শওকত জাহান মুকুল, সাংগঠনিক সম্পাদক ড. সামিউল আলম লিটন, জেলা যুবলীগের সাবেক সভাপতি সাংবাদিক প্রদীপ ভৌমিক, উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি ডা. হেলাল উদ্দিন, যুগ্ম-সাধারণ সম্পাদক ম. নূরুল ইসলাম, উপজেলা আ’লীগের সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, প্রেসক্লাবের সাবেক সভাপতি এডভোকেট জসিম উদ্দিন ও সদস্য সচিব মশিউর রহমান কাউসার প্রমুখ।

বক্তারা আগামী নির্বাচনকে সুষ্ঠু করার জন্য সকল সাংবাদিকদের সহযোগিতা কামনা করেছেন।

এসময় সকল সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তরে মনোনীত প্রার্থী শফিকুল ইসলাম হবি আরও বলেন, পৌরসভার মেয়র নির্বাচিত হলে শহরের যানজট নিরসন, ড্রেনেজ ব্যবস্থার উন্নতি, সরকারি খাল দখলমুক্তকরণ, অডিটরিয়াম নির্মাণ, তরুণদের জন্য খেলাধূলার ব্যবস্থা, সাংস্কৃতিক কার্যক্রমে পৃষ্ঠপোষকতা করাসহ একটি আধুনিক মডেল পৌরসভা গড়ে তুলবো।

উল্লেখ্য, আগামী ৩০ জানুয়ারী গৌরীপুর পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে।

দেখা হয়েছে: 97
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ আলী আরিফ সরকার রিজু
প্রকাশকঃ উবায়দুল্লাহ রুমি
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
বার্তা সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪