fbpx

|

গৌরীপুরে ১৯৯৮-২০০০ ব্যাচের গেট টুগেদার অনুষ্ঠিত

প্রকাশিতঃ ৭:৫৭ অপরাহ্ন | জানুয়ারী ১২, ২০২০

গৌরীপুরে ১৯৯৮-২০০০ ব্যাচের গেট টুগেদার অনুষ্ঠিত

আরিফ আহম্মেদ: জীবনের প্রয়োজনে কর্ম, তবে কর্ম এখন কেড়ে নিচ্ছে জীবনের আনন্দ। কর্মব্যস্ত যান্ত্রিক জীবনে সব থাকলেও নেই কেবল নিজেকে দেওয়ার একটু সময়। ভোরের শিশির ভেজা দূর্বাঘাসে সূর্যের রশ্মি দেখার সৌভাগ্য এখন আর খুব বেশি মানুষের হয় না।

বন্ধুদের নিয়ে প্রাণ খোলে আড্ডা দেয়া, গরম চায়ে চুমুক দিতে দিতে প্রাণ খোলে হাসা, এসবতো ফেইসবুক সেই কবেই কেড়ে নিয়েছে।

তাই বলে বন্ধুত্বের শেকড় তো মুছে যেতে পারে না, তাইতো ব্যাস্ততাকে দুরে ঠেলে দিয়ে প্রাণের উচ্ছ্বাসে গত ১০ জানুয়ারি (শুক্রবার) গৌরীপুর সরকারি কলেজ প্রাঙ্গণে এসএসসি ১৯৯৮-২০০০ ব্যাচের ১ম গেট টুগেদার অনুষ্ঠিত হলো।

১৯৯৮-২০০০ ব্যাচের বৃহৎ আকারে ১ম রি-ইউনিয়ন (জব টহরড়হ) কে সাফল্য মন্ডিত করার লক্ষ্যে এ গেট টুগেদারের আয়োজন। আগামী ঈদুল ফিতরের ছুটিতে ৯৮ ব্যাচ গৌরীপুরের ১ংঃ জবঁহরড়হ অনুষ্ঠিত হবে বলে সিদ্ধান্ত হয়।

উক্ত অনুষ্ঠানকে প্রাণবন্ত, সুন্দর ও সুসজ্জিত করা উদ্দেশ্যে ২১ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠিত হয়। যার পুর্নাঙ্গ তালিকা শীঘ্রই প্রকাশিত হবে। এছাড়াও কাজের সুবিধার্থে গৌরীপুর, ময়মনসিংহ ও ঢাকা ভিত্তিক আলাদা উপকমিটি গঠণ করা হয়েছে।

ব্যাস্ত সময়ের মাঝে উক্ত গ্রুপের মূল উদ্যোক্তা হিসেবে বর্তমানে নিরলসভাবে কাজ করে যাচ্ছে ইউ সি বি ব্যাংকের উর্ধ্বতন কর্মকর্তা খলিলুর রহমান খলিল, ভিভিড গ্রুপের হেড অব অপারেশন তানবীর ফয়সাল পিয়াস ও মইলাকান্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রিয়াদুজ্জামান রিয়াদ।

 

গৌরীপুরে ১৯৯৮-২০০০ ব্যাচের গেট টুগেদার অনুষ্ঠিত

দেখা হয়েছে: 1871
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!