fbpx

|

গৌরীপুুরে ছুরিকাঘাতে কলেজছাত্র খুন

প্রকাশিতঃ ১২:২৬ পূর্বাহ্ন | সেপ্টেম্বর ১৪, ২০২২

গৌরীপুুরে ছুরিকাঘাতে কলেজছাত্র খুন

এম এ আজিজ, ময়মনসিংহ: ময়মনসিংহের গৌরীপুরে ঝগড়া থামাতে গিয়ে ছুরিকাঘাতে জহিরুল ইসলাম মিঠু নামে এক কলেজছাত্র খুন হয়েছেন। মঙ্গলবার সন্ধ্যায় পৌর শহরের কালিপুর পাটবাজার মোড়ে এ ঘটনা ঘটে।

মিঠু গৌরীপুর সরকারি কলেজের সমাজকর্ম বিভাগের স্নাতক শেষবর্ষের ছাত্র এবং বোকাইনগর ইউনিয়নের মোঃ মোখলেছুর রহমানের ছেলে।

নিহতের চাচা দেলোয়ার হোসেন ঈশাখাঁ বলেন, পৌর শহরের এলবার্ট বাদল ডেভিডের বড় ছেলে এলবার্ট সেন্টু ডেভিট স্বর্ণের অলংকার তৈরি করতে পার্শ্ববর্তী টিপু সুলতান জুয়েলার্সে আসে। স্বর্ণের দর কষাকষিকে কেন্দ্র করে দোকানের মালিক টিপু সুলতানের সাথে বাগবিতণ্ডা হয়। বিষয়টি আমি নিষ্পত্তি করে দিয়ে আসি। এরপর সেন্টুর ছোট ভাই এলবার্ট রকি ডেভিড দোকানে এসে টিপু সুলতানের সাথে আবারো বাকবিতণ্ডা শুরু করে। তাদের ঝগড়া থামাতে যায় আমার ভাতিজা মিঠু। রকি একপর্যায়ে তাকে(মিঠু) ছুরিকাঘাত করে। গুরুতর আহত মিঠুকে উদ্ধার করে হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগের চিকিৎসক মেহজাবিন জানান, হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

এদিকে মিঠুর মৃত্যু খবর ছড়িয়ে পড়লে বিক্ষুব্ধ জনতা এলাকায় বিক্ষোভ মিছিল বের করেন। শহরের মধ্যবাজারে একটি দোকানে তারা আগুন দেয়। পুরো শহরে উত্তেজনা ছড়িয়ে পড়লে দোকানপাট বন্ধ হয়ে যায়।

গৌরীপুর থানার ওসি খান আব্দুল হালিম সিদ্দিকী জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পুলিশ সূত্র জানায়, গৌরীপুর রেলওয়ে স্টেশন এলাকায় স্কুলছাত্র কালাচান হত্যার ঘটনায় রকির বিরুদ্ধে মামলা রয়েছে।

গৌরীপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শেখ মোস্তাফিজুর রহমান জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণের জন্য পুলিশ মোতায়েন করা হয়েছে। ঘাতকদেরকে গ্রেফতারে অভিযান চলছে।

দেখা হয়েছে: 52
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!