fbpx

|

ফরিদপুরে দুই হাজার কোটি টাকা পাচার মামলায় গ্রেপ্তারকৃত বাবরকে আদালতে সোপর্দ

প্রকাশিতঃ ১১:২৯ অপরাহ্ন | মার্চ ০৮, ২০২২

ফরিদপুর প্রতিনিধিঃ ফরিদপুরের আলোচিত ২ হাজার কোটি টাকা পাচার মামলার চার্জশিটভুক্ত আসামী ও সাবেক এলজিআরডি মন্ত্রীর ছোট ভাই খন্দকার মোহতেশাম হোসেন বাবরকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার দুপুরে ফরিদপুরের কোতয়ালী থানায় এক প্রেস কনফারেন্সে অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা এ তথ্য নিশ্চিত করে জানায়, সোমবার (৭মার্চ) দিবাগত রাত ৩টার দিকে ঢাকার বসুন্ধরা আবাসিক এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।মঙ্গলবারই তাকে আদালতে উপস্থাপন করা হয়। তবে রিমান্ড চাওয়া হয়নি বলেও জানান তিনি।

এর আগে ২০২১ সালের ৩ মার্চ দুই হাজার কোটি টাকা পাচারের মামলায় সাবেক এলজিআরডি মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেনের ভাই মোহতেশাম হোসেন বাবরসহ ১০ জনের বিরুদ্ধে অভিযোগপত্র (চার্জশিট) দাখিল করে সিআইডি পুলিশ।

ঢাকা মহানগর হাকিম আদালতের সংশ্নিষ্ট শাখায় এ অভিযোগপত্র দাখিল করেন সিআইডির সহকারী পুলিশ সুপার উত্তম কুমার বিশ্বাস।

এ মামলার অপর আসামিরা হলেন- মন্ত্রীর এপিএস এএইচএম ফুয়াদ, খন্দকার নাজমুল ইসলাম লেভী, ফারহান , ফাহাদ বিন ওয়াজেদ ফাহিম, কামরুল হাসান ডেভিড, মোহাম্মদ আলী মিনার ও তারিকুল ইসলাম নাসিম।

এদকিে ফরিদপুর শহরে বাবর মিয়াকে গ্রেপ্তারের খবর শুনে আনন্দ মিছিল করছে ক্ষতগ্রস্থ জনগন ।

তারা জানান,এই বাবর এমন কোন অপর্কম নইে যে করে নাই । টেন্ডারবাজী, হেলমেট বাহিনী , হাতুড়ি বাহিনী দিয়ে শতশত মানুষ্দের নির্যাতন হামলা করে মামলা দিয়ে জেল খাটিয়েছে ।

এছাড়া ভুমিদস্যু , বাজার দখল সহ বিভিন্ন অপকর্মের খল নায়ক ছিলেন এবং শত কোটি টাকার মালিক হয়েছেন। এই ভুমি দস্যু বাবরকে গ্রেপ্তার করতে পারায় পুলিশ সুপার মো আলীমুজ্জামানকে ফরিদপুরের জনগণ ধন্যবাদ জানান ও তার জন্য দোয়া করেন ।

দেখা হয়েছে: 66
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!