|

ঘূর্ণিঝড় আম্পান: লন্ড-ভন্ড চটপটি বিক্রিতার ঘর

প্রকাশিতঃ ৫:৩৩ অপরাহ্ন | মে ২২, ২০২০

ঘূর্ণিঝড় আম্পা লন্ড-ভন্ড চটপটি বিক্রিতার ঘর

স্টাফ রিপোর্টার: লক্ষ্মীপুরে মোঃ আবু তাহের নামে এক চটপটি বিক্রিতার ‘বসত-ঘর’ ঘূর্ণিঝড় আম্পানের তাণ্ডবে লন্ড-ভন্ড হয়ে গেছে। এতে ঘরের চালের টিন তসনস হয়ে চতুর্দিকে ছড়িয়ে পড়েছে। ৩০ থেকে ৪০ ফুট দূরে একটি গাছের ওপরেও ঝুলে আছে টিন।

শুক্রবার (২২মে) সকালে ক্ষতিগ্রস্ত আবু তাহের ঘর পরিদর্শন করেন ভবানীগঞ্জ ইউনিয়ন যুবলীগের নেতৃবৃন্দ। এসময় ক্ষতিগ্রস্ত ব্যক্তিকে নগদ অর্থ ও এক সাপ্তাহ খাদ্যসামগ্রী উপহার দেওয়া হয়।

আবু তাহের ভবানীগঞ্জ ইউনিয়নের উত্তর চরভূতা গ্রামের আব্দুর সাত্তারের বড়-ছেলে ও পেশায় একজন চটপটি বিক্রিতা।

জানা গেছে, গত বুধবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে দক্ষিণদিক থেকে প্রবলবেগে বাতাস এসে মুহূর্তে মধ্যে আবু তাহের বসত-ঘর লন্ড-ভন্ড করে দেয়। ওই সময় ঘরে ছিলেন তার স্ত্রী ও শিশুকন্যা। তারা প্রাণে বেঁচে গেলেও চোখের সামনে নিঃস্ব গেছে সবকিছু। বর্তমানে তারা মানবেতর জীবন-যাপন করে।

আবু তাহের বাকরুদ্ধ কন্ঠে বলেন, ধারদেনা করে কোনোরকম ঘরটি করলাম। ঘূর্ণিঝড় ‘আম্পান’ আমার সকল স্বপ্ন গুড়িয়ে দিয়েছে। কিভাবে এ ঘর মেরামত করবে এমনটা প্রশ্ন তার চোখেমুখে।

খাদ্যসামগ্রী ও নগদ অর্থ প্রদানের সময় উপস্থিত ছিলেন, ভবানীগঞ্জ ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক মোঃ আব্দুল রাজ্জাক রাসেল, যুগ্ম-আহ্বায়ক মোঃ হারুনুর রশিদ হারুন, যুবলীগ নেতা লাতু, মনির হোসেন ও জিকু।

দেখা হয়েছে: 135
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।
সম্পাদকঃ আরিফ আহমেদ
প্রকাশকঃ উবায়দুল্লাহ রুমি
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
সহকারী সম্পাদকঃ মোবাইল ০১৯১৬-৯১৭৫৬৪
নির্বাহী সম্পাদকঃ মোবাইল ০১৭১৮-৯৭১৩৬০
ই-মেইলঃ aporadhbartamofosal@gmail.com
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!