fbpx

|

চাটখিলে গৃহবধূ ধর্ষণ গ্রেফতার-১

প্রকাশিতঃ ১০:১৬ অপরাহ্ন | মে ২৪, ২০২১

চাটখিলে গৃহবধূ ধর্ষণ গ্রেফতার-১

চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি: চাটখিলের দক্ষিণ রামনারায়ণপুর গ্রামে চার সন্তানের জননী গৃহবধূকে ধর্ষণের অভিযোগে চাটখিল থানা পুলিশ গত রোববার রাতে বখাটে যুবক আবদুল হাকিমকে (২৯) গ্রেফতার করা হয়েছে।

আব্দুল হাকিম উপজেলার দক্ষিণ রামনারায়ণপুর গ্রামের হাফিজ সর্দার বাড়ির মৃত আবুল কাশেমের ছেলে। হাকিমের বিরুদ্ধে এলাকায় ধর্ষণ, চাঁদাবাজিসহ বিভিন্ন অপকর্মের অভিযোগ রয়েছে।

স্থানীয় অনুপস্থিতিতে গত দুই মাস আগে অস্ত্র ঠেকিয়ে ওই গৃহবধূকে ধর্ষণ করে এবং ধর্ষণের ছবি ও ভিডিও ধারন করে। এরপর থেকে ধর্ষণের ভিডিও প্রকাশ করার ভয় দেখিয়ে ১০/১২ বার ধর্ষণ করে।

সর্বশেষ গত রোববার রাতে বখাটে হাকিম ধর্ষণের চেষ্টা করে ব্যর্থ হয়ে গৃহবধূর ছেলেকে অপহরণের চেষ্টা করে। অবশেষে বাধ্য হয়ে ওই গৃহবধূ রোববার রাতে থানায় অভিযোগ করেন। থানা পুলিশ রাতেই তাকে গ্রেফতার করে।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ারুল ইসলাম জানান, গৃহবধূকে ডাক্তারী পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে এবং বখাটে হাকিমকে জেলহাজতে পাঠায়।

দেখা হয়েছে: 260
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪