fbpx

|

গঙ্গাচড়ায় অটোরিকশা চালককে কুপিয়ে জখম- আটক ১

প্রকাশিতঃ ১১:৫৩ অপরাহ্ন | এপ্রিল ১৪, ২০২১

গঙ্গাচড়ায় অটোরিকশা চালককে কুপিয়ে জখম- আটক ১

গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধি: রংপুরের গঙ্গাচড়ায় যাত্রী বেশে অটোরিকশা ছিনতাই করার সময় ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত হয়েছে তাজুল ইসলাম (৪৫) নামে এক রিকশা চালক। ছিনতাইকারীর একজনকে আটক করেছে গঙ্গাচড়া মডেল থানা পুলিশ।

জানা যায়, গত মঙ্গলবার রাতে ছিনতাইকারীরা রিকশা চালক তাজুলকে কৌশলে সদর ইউনিয়নের ধামুর বড়মনি বটতলা নামক নির্জন জায়গায় ভাড়া করে নিয়ে যায়। সেখানে পৌঁছেলে ওৎপেতে থাকা অপর দুই সহযোগী মিলে রিকশা ছিনতাইয়ের চেষ্টা করলে তাজুল বাঁধা প্রদান করে।

এসময় রিক্সা চালক তাদের প্রতিহত করার চেষ্টা করলে দস্যূদল ধারালো অস্ত্রের আঘাত করতে থাকে এক পর্যায় মাটিতে লুটিয়ে পড়ে তাজুল। রিক্সা চালক তাজুলের চিৎকার শুনে স্থানীয় লোকজন উপস্থিত হয় এবং দস্যুদের মধ্যে একজনকে ধাওয়া করে এসময় একই উপজেলার গান্নারপাড় গ্রামের শাহপরান (২৭) নামে এক ছিনতাইকারীকে আটক করতে সক্ষম হয় এলাকাবাসী । অপর দুইজন পালিয়ে যায়।

আটকের খবর পেয়ে পুলিশ ছিনতাইকারী শাহপরানকে জনগণের হাত থেকে উদ্ধার করতে গেলে স্থানীয় জনগণের সাথে পুলিশের সংঘর্ষ বেধে যায় এতে পুলিশের এক এস,আই সহ ৪ জন আহত হন। পরে আহত রিকশা চালককে আশংকা জনক অবস্থায় রাতে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়।

এ ব্যাপারে গঙ্গাচড়া মডেল থানার অফিসার ইনচার্জ সুশান্ত কুমার সরকার ঘটনার সত্যতা জানিয়ে বলেন, আসামী শাহপরান ইতিপুর্বেও ছিনতাইয়ের ঘটনায় ধরা পড়েছিল। তিনি জানান আসামী শাহপরানকে উদ্ধার করে পুলিশ হেফাজতে রাখা হয়েছে।

দেখা হয়েছে: 350
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!