fbpx

|

চিকিৎসক সেজে গর্ভপাত, স্বাস্থ্য কেন্দ্রের পরিচালকের কারাদণ্ড

প্রকাশিতঃ ১২:৫৯ পূর্বাহ্ন | মে ২৭, ২০২২

চিকিৎসক সেজে গর্ভপাত, স্বাস্থ্য কেন্দ্রের পরিচালকের কারাদণ্ড

গাজীপুর প্রতিনিধিঃ গাজীপুরে চিকিৎসক সেজে নারীর গর্ভপাত করানোর অভিযোগে একটি স্বাস্থ্য কেন্দ্রের পরিচালককে তিন মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট।

বৃহস্পতিবার বিকেলে গাজীপুর সিটি কর্পোরেশনের মিরের বাজার এলাকায় জনসেবা স্বাস্থ্যকেন্দ্র নামক ওই কেন্দ্রের পরিচালক জাহানারা মেগমকে (৫০) এই দণ্ড প্রদান করা হয়।

গাজীপুর জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট থান্দার কামরুজ্জামান এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। এসময় গাজীপুর জেলা সিভিল সার্জন অফিসের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট থান্দার কামরুজ্জামান জানান, লাইসেন্স ছাড়া ক্লিনিকটি পরিচালনা করা হচ্ছিল। ক্লিনিকের পরিচালক জাহানারা বেগম নিজে নার্সিং প্রশিক্ষণ নিয়ে ডাক্তার সেজে রোগীদের চিকিৎসা দিয়ে আসছিলেন। বৃহস্পতিবার অভিযান চালিয়ে রোগীর গর্ভপাত করার সময় হাতেনাতে তাকে আটক করা হয়।

এজন্য তাকে তিন মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে। এর আগেও একই অভিযোগে তাকে দুই মাসের কারাদণ্ড ও জরিমানা করা হয়েছিল বলেও জানান তিনি।

দেখা হয়েছে: 31
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!