fbpx

|

লক্ষ্মীপুরে ইউপি চেয়ারম্যানের মোবাইল নিয়ে উধাও তরুণী

প্রকাশিতঃ ৬:৫৬ অপরাহ্ন | জানুয়ারী ০৩, ২০২০

লক্ষ্মীপুরে ইউপি চেয়ারম্যানের মোবাইল নিয়ে উধাও তরুণী

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ সালিসি বৈঠকের পরামর্শ চাইতে এসে পপি আক্তার নামে এক তরুণী কৌশলে চেয়ারম্যানের দুটি মোবাইলফোন সেট নিয়ে উধাও হয়ে গেছে। এনিয়ে থানায় দায়েরকৃত লিখিত অভিযোগের ভিত্তিতে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছে লক্ষ্মীপুর সদর মডেল থানা পুলিশ।

শুক্রবার (৩ ডিসেম্বর) বিকেলে সদর উপজেলার লাহারকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারেফ হোসেন মুশু পাটওয়ারী এ অভিযোগ করেন। অভিযুক্ত তরুণী পপি ওই ইউনিয়নের কুতুবপুর গ্রামের খোরশেদ আলমের মেয়ে।

অভিযোগ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার (জানুয়ারি) সন্ধ্যায় পপি ও তার মা কুসুম বেগম একটি সালিসি বৈঠকের পরামর্শের জন্য চেয়ারম্যান মুশুর ব্যক্তি কার্যালয়ে যায়। তখন জকশিন বাজারের ওই কার্যালয়ের টেবিলের ওপর চেয়ারম্যানের দুটি মোবাইলফোন সেট রাখা ছিল। একপর্যায়ে পপি সফটওয়্যার নেওয়ার কথা বলে মোবাইল দুটি হাতে নেই।

এসময় চেয়ারম্যান অন্য কাজে ব্যস্ত হয়ে পড়লে কিছু না বলেই কৌশলে মোবাইলগুলো নিয়ে চলে যায় পপি ও তার মা। পরে তাদেরকে কল দিয়ে মোবাইলের বিষয়ে জানতে চাইলে চেয়ারম্যানকে বিভিন্ন ধরণের হুমকি দেওয়ার হয়েছে বলে অভিযোগে উল্লেখ করা হয়।

তবে অভিযোগ অস্বীকার করে পপি জানান, মাকে নিয়ে তিনি সালিসি বৈঠকের পরামর্শের জন্য চেয়ারম্যানের কার্যালয়ে যান। মোবাইলের ব্যাপারে তিনি কিছুই জানেন না।

চেয়ারম্যান মোশারেফ হোসেন মুশু পাটওয়ারী জানান, সফটওয়্যার নেওয়ার কথা বলে মেয়েটি তার মোবাইলগুলো হাতে নিয়েছে। কিন্তু তিনি অন্যকাজে ব্যস্ত হয়ে পড়লে মোবাইলগুলো নিয়ে কিছু না বলেই মেয়েটি চলে যায়। পরে কল দিয়ে জানতে চাইলে সে আমাকে বিভিন্ন ধরণের হুমকি দেয়।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আজিজুর রহমান মিয়া বলেন, এ ঘটনায় চেয়ারম্যান লিখিত অভিযোগ করেছেন। তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

দেখা হয়েছে: 6922
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪