fbpx

|

গৌরীপুরে ‘মরহুম চেয়ারম্যান আব্দুল কাদির স্মৃতি সড়ক’ এর মাটিকাটা কাজের উদ্বোধন

প্রকাশিতঃ ৪:০৩ অপরাহ্ন | ফেব্রুয়ারী ২৫, ২০২০

গৌরীপুরে 'মরহুম চেয়ারম্যান আব্দুল কাদির স্মৃতি সড়ক’ এর মাটিকাটা কাজের উদ্বোধন

আরিফ আহম্মেদঃ ময়মনসিংহ গৌরীপুর উপজেলার রামগোপালপুর ইউনিয়নের বীরপশ্চিমপাড়া গ্রামে ‘মরহুম চেয়ারম্যান আব্দুল কাদির স্মৃতি সড়ক’ এর মাটিকাটা কাজের উদ্বোধন করলেন রামগোপালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল্লাহ আল আমীন জনি।

গতকাল সোমবার (২৪ ফেব্র“য়ারি) এ কাজের উদ্বোধন করা হয়। মরহুম আব্দুল কাদির ৭নং রামগোপালপুর ইউনিয়ন পরিষদের অত্যন্ত জনপ্রিয় চেয়ারম্যান ছিলেন। তিনি ১৯৯৮ থেকে ২০০৩ সাল পর্যন্ত দায়িত্ব পালন করেছেন।

এছাড়াও এলাকার সাধারণ মানুষের জন্য তিনি ছিলেন নিবেদিত প্রাণ, সাধারণ মানুষের কাছে আজো তিনি সমানভাবে জনপ্রিয়। তিনি ২০১৩ সালের ৩০ অক্টোবর মৃত্যু বরণ করেন। ৭নং রামগোপালপুর ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান আব্দুল্লাহ আল আমীন জনি তাঁরই সুযোগ্য পুত্র।

উল্লেখ্য, গৌরীপুর উপজেলার রামগোপালপুর ইউনিয়নের বীরপশ্চিমপাড়া গ্রামে কয়েক হাজার মানুষের বসবাস। কিন্তু গ্রামে প্রবেশের কোন রাস্তা নেই। যে ছোট রাস্তাটি আছে তাও প্রবেশ পথেই বিশাল ড্রেইন। গ্রামবাসীর দীর্ঘদিনের দাবী এই রাস্তাটির কিন্তু সীমানা জটিলতায় রাস্তা নির্মাণ সম্ভব হচ্ছিল না। সারাবছর নারী-শিশু ও স্কুলের ছাত্রছাত্রীরা চরম কষ্টে যাতায়াত করতে হয়।

অবশেষে এগিয়ে এলেন রামগোপালপুর ইউনিয়নের তরুণ চেয়ারম্যান আব্দুল্লাহ আল আমিন জনি। সীমানা জটিলতা দুর করে ফতেপুর পল্লী বিদ্যুতের সামনে থেকে মরহুম নওয়াব আলী মন্ডলের বাড়ি পর্য়ন্ত রাস্তার মাটিকাটার কাজের উদ্বোধন করলেন তিনি।

এলাকাবাসীর দাবীতে রাস্তাটির নাম করন করা হলো রামগোপালপুর ইউনিয়নের সাবেক জনপ্রিয় চেয়ারম্যানের নামে ‘মরহুম চেয়ারম্যান আব্দুল কাদির স্মৃতি সড়ক’।

এসময় উপস্থিত ছিলেন রামগোপালপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জহিরুল ইসলাম মাস্টার, ইউনিয়ন যুবলীগের সভাপতি মো: শাহ আলম, ইউনিয়ন পরিষদের সচিব খসরু মিয়া, ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা আসনের সদস্য ফেরদৌসী নাসরীন, ইউনিয়ন পরিষদের সদস্য- মো: মাসুদ রানা, আজিবুল, রাজিব, মামুন, খোকন মিয়া, অগ্রণী ব্যাংকের (গফরগাঁও শাখা) প্রিন্সিপাল অফিসার রফিকুল ইসলাম মন্ডল ও এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

গৌরীপুরে 'মরহুম চেয়ারম্যান আব্দুল কাদির স্মৃতি সড়ক’ এর মাটিকাটা কাজের উদ্বোধন

দেখা হয়েছে: 454
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
আলী আরিফ সরকার রিজু
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪