fbpx

|

চৌবাড়িয়া বণিক সমিতির নির্বাচনে সাত্তারের জন্য ভোট চাইলেন চেয়ারম্যান ময়না

প্রকাশিতঃ ১০:৪২ অপরাহ্ন | জানুয়ারী ১৫, ২০২৩

চৌবাড়িয়া বণিক সমিতির নির্বাচনে সাত্তারের জন্য ভোট চাইলেন চেয়ারম্যান ময়না

তানোর প্রতিনিধি: ঐতিহ্যবাহী চৌবাড়িয়া বাজারের বণিক সমিতির ব্যবস্থাপনা কমিটির দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি পদপ্রার্থী আব্দুস সাত্তার সরকারের জন্য ভোট চেয়ে প্রচার-প্রচারনা করেছেন তানোর উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশীদ ময়না ও মান্দা উপজেলার ভাঁরশো ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান সুমন।

রোববার সন্ধ্যায় চৌবাড়িয়া বাজারে সভাপতি পদপ্রার্থী আব্দুস সাত্তার সরকারের পক্ষে ভোট চেয়ে এ জনসংযোগ করেন তারা।

এসময় তাদের সাথে জনসংযোগে উপস্থিত ছিলেন,কামারগাঁ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান ফজলে রাব্বি ফরহাদ,কামারগাঁ ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলাউদ্দিন প্রামানিক, কামারগাঁ ইউনিয়ন যুবলীগের সভাপতি তোফায়েল আহমেদ, সাধারণ সম্পাদক নির্মল সরকার, ওয়ার্ড মেম্বার লুৎফর রহমান প্রমূখ।

জানা গেছে, আগামী ২১জানুয়ারি শনিবার নির্বাচনকে কেন্দ্র করে বাজারের ব্যবসায়ীদের মধ্যে উৎসবমুখর পরিবেশের আমেজ বিরাজ করছে। প্রার্থীদের পোষ্টার আর ফেস্টুন ব্যানার স্টিকারে ছেয়ে গেছে গাড়ি ঘোড়া থেকে শুরু করে বাজারের অলিগলি।

নির্বাচনে বিভিন্ন পদে ব্যাসায়ীরা ভোট করলেও সভাপতি পদে ভোট করেছেন মাত্র দু’জন। আর সাধারণ সম্পাদক পদে কোন প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় বিনা ভোটে বিজয়ী লাভ করেছেন সোনালী ট্রেডার্সের স্বত্বা অধিকারী মুন্টু সোনার। নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করতে ইতোমধ্যেই সব ধরনের ব্যবস্থাপনা কমিটি রেডি করা হয়েছে।

চৌবাড়িয়া বাজারের দ্বি-বার্ষিক নির্বাচনে ৪৭৮ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। দুর্নীতিমুক্ত এবং বাজারের ব্যবসায়ীদের স্বার্থে নতুন কমিটি কাজ করবেন এমন প্রত্যাশা করছেন বাজারের ব্যবসায়ীরা সহ সকল জনসাধারণ গন।

দেখা হয়েছে: 21
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!