|

ছাতক থানার এসআই হাবিবুর রহমান আবারো পুরস্কৃত

প্রকাশিতঃ ৭:০৭ অপরাহ্ন | ফেব্রুয়ারী ০২, ২০২২

ছাতক থানার এসআই হাবিবুর রহমান আবারো পুরস্কৃত

সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জের ছাতক থানার সেকেন্ড অফিসার এসআই হাবিবুর রহমান আবারো পুরস্কৃত হয়েছেন। পুলিশ সপ্তাহ ২০২২ বাংলাদেশ পুলিশের সর্বোচ্চ পদক পুলিশ ফোর্স এক্সেম্পলারি গুড সার্ভিস ব্যাজ (আইজিপি ব্যাজ) পদক প্রদান করা হয়।

জানা যায়, একাধিক চাঞ্চল্যকর ক্লুলেছ খুনসহ ডাকাতি মামলার রহস্য উদঘাটন করে, ডাকাতি ও খুনের ঘটনায় জড়িত আসামীদের দ্রুত সময়ের মধ্যে গ্রেফতার করায় এবং আইন শৃংঙ্খলায় বিশেষ অবদান রাখায় বীরত্বপূর্ন প্রশংসনীয় ও ভাল কাজের স্বীকৃতি স্বরূপ আইজিপি ব্যাজু পদক প্রদান করা হয়।

এর আগে ২০১৯ সালে চাঞ্চল্যকর একাধিক ক্লুলেছ হত্যা মামলার রহস্য উদঘাটনসহ হত্যায় জড়িত আসামীদের দ্রুত সময়ের মধ্যে গ্রেফতার, মাদকসহ একাধিক অস্ত্র উদ্ধার করায় ও আইনশৃঙ্খলায় বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ প্রধানমন্ত্রী শেখ হাসিনা চৌকস পুলিশ অফিসার এসআই হাবিবুর রহমানকে রাষ্ট্রপতি পুলিশ পদক পিপিএম- সাহসীকতা পদক প্রদান করেন।

এ ছাড়া ভালোকাজের স্বীকৃতি স্বরূপ একাধিকবার সিলেট রেঞ্জের শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত হয়ে পদক লাভ ও একাধিকবার সুনামগঞ্জ জেলার শ্রেষ্ট অফিসার হিসাবে পুরস্কৃত হন এসআই হাবিবুর রহমান পিপিএম।

তাছাড়া আইন শৃংঙ্খলায় বিশেষ অবদান রাখায় শেরে বাংলা একে ফজলুল হক পদক, ইউনাইটেড নেনসন ডি পিচ অ্যাওয়ার্ড লাভ করেন তিনি।

এ বিষয়ে এসআই হাবিবুর রহমান (পিপিএম) বলেন, কর্মক্ষেত্রে কৃতিত্বপূর্ণ অবদানের স্বীকৃতি স্বরূপ পদক/পুরস্কার পেলে পেশাদারিত্ব ও কর্মোদ্দীপনা বৃদ্ধি পায়।

সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে তিনি আরো বলেন, নিজের উপর অর্পিত দায়িত্ব সঠিক ভাবে পালন সহ পেশাদারিত্বের ভিত্তিতে জনগনের সর্বোত্তম সেবা নিশ্চিত করতে পারি সে জন্য সবার কাছে দোয়া কামনা করেন তিনি।

দেখা হয়েছে: 198
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪