fbpx

|

ছাত্রলীগের নবগঠিত কমিটিকে সংবর্ধনা ও আনন্দ মিছিল

প্রকাশিতঃ ৯:৩৮ অপরাহ্ন | সেপ্টেম্বর ১৩, ২০২২

ছাত্রলীগের নবগঠিত কমিটিকে সংবর্ধনা ও আনন্দ মিছিল

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলা ছাত্রলীগের নবগঠিত কমিটির নেতৃবৃন্দকে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল ও সংবর্ধনা প্রদান করা হয়েছে। মঙ্গলবার সন্ধার পর মিছিল শেষে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে নবগঠিত কমিটির নেতৃবৃন্দকে উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ তাদের বরণ করেন।

জানা যায়, দীর্ঘদিন পর গত ৪ সেপ্টেম্বর হাসান মাহমুদকে সভাপতি ও রানা আহমেদকে সাধারণ সম্পাদক করে ৩১সদস্য বিশিষ্ট উপজেলা ছাত্রলীগের কমিটি ঘোষণা করে ময়মনসিংহ জেলা ছাত্রলীগ। কমিটি ঘোষণার পর থেকে সেই কমিটিকে স্বাগত জানিয়ে পৌরসভা ও উপজেলার বিভিন্ন ইউনিয়নে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করে আসছে ছাত্রলীগের নেতাকর্মীরা।

এরই মাঝে (১৩ সেপ্টেম্বর) মঙ্গলবার বিকেল ৩টা থেকে নতুন কমিটির নেতৃবৃন্দকে স্বাগত জানাতে বিভিন্ন ইউনিয়ন থেকে ছাত্রলীগের নেতা কর্মীরা সংবর্ধনা জানাতে মিছিল ও মোটরসাইকেল শোভাযাত্রা করে উপজেলার পৌর এলাকার চরনিখলা উচ্চ বিদ্যালয় মাঠে জড়ো হয়। সেখান থেকে একটি বিশাল মিছিল বের হয়ে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়ক ও পৌরসভার বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।

ছাত্রলীগের নবগঠিত কমিটিকে সংবর্ধনা ও আনন্দ মিছিল

মিছিল শেষে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে নবগঠিত কমিটির ছাত্রলীগের নেতৃবৃন্দ আগমন করলে উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ নেতারা নতুন ছাত্রলীগ নেতাদেরকে স্বাগত জানিয়ে ফুলের তোরা দিয়ে বরণ করে নেয়।

বরণের পর তাদেরকে সাথে নিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা শেখ রেহানার জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল আয়োজনের কর্মসূচি শেষ করে উপজেলা আওয়ামী লীগ।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রফিকুল ইসলাম বুলবুল, সাধারণ সম্পাদক সাফির উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক এ কে এম হারুন অর রশীদ, সাংগঠনিক সম্পাদক আব্দুল জলিল মন্ডল, সহ-দফতর সম্পাদক রুহুল আমিন রাহুল, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও বর্তমান ময়মনসিংহ জেলা যুবলীগের সদস্য মাহবুবুর রহমান, উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক কামরুল হাসান জুয়েল, দেলোয়ার জাহান মামুন, উপজেলা সেচ্ছাসেবক লীগের আহ্বায়ক শহীদুল ইসলাম মাসুদ, যুগ্ম আহ্বায়ক রফিকুল ইসলাম রবি, কাজী জিয়াউল হক শুভ্র, মোখলেছুর রহমান মানিক, সাইফুল ইসলাম নিপুন চন্দ্র বিশ্বাস সহ উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন থেকে আসা নেতাকর্মীরা।

ছাত্রলীগের নবগঠিত কমিটিকে সংবর্ধনা ও আনন্দ মিছিল

দেখা হয়েছে: 18
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!