fbpx

|

শ্রীনগরে দুই সন্তানের জবাই করা লাশ উদ্ধার অগ্নিদগ্ধ স্ত্রী হাসপাতালে

প্রকাশিতঃ ১২:০৪ পূর্বাহ্ন | মার্চ ০৮, ২০২০

শ্রীনগরে দুই সন্তানের জবাই করা লাশ উদ্ধার অগ্নিদগ্ধ স্ত্রী হাসপাতালে

নিজস্ব প্রতিবেদকঃ শ্রীনগর বাজারের যমুনা ইলেকট্রনিক্সের মালিক ও যুবলীগ নেতা মোজাম্মেল হক বিপ্লবের দুই সন্তানের জবাই করা লাশ ঢাকার গোড়ানের বাসা থেকে উদ্ধার করেছে পুলিশ। অগ্নিদগ্ধ অবস্থায় তার স্ত্রীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঢাকার খিলগাঁও থানার গোড়ান এলাকার ৩৯৭ নম্বর বাসার চতুর্থ তলার একটি ফ্ল্যাট থেকে শনিবার সকাল ৯ টার দিকে বিপ্লবের দুই মেয়ে জান্নাত (১২) ও আলভী (৭) এর লাশ উদ্ধার করা হয়।

বিপ্লবের স্ত্রী আরিফুন্নেসা পপিকে অগ্নিদগ্ধ অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে হত্যাকান্ডে ব্যবহৃদ রক্ত মাখা ছুড়ি ও বটি উদ্ধার করেছে।
বিভিন্ন সূত্রে প্রাপ্ত তথ্যানুযায়ী খিলগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) মশিউর রহমান জানান, পুলিশ ঘরে চুরি কিংবা ডাকাতির কোনো চিহ্ন পায়নি। ধারণা করা হচ্ছে দুই সন্তানকে হত্যা করে পপি গায়ে আগুন দিয়ে আত্নহত্যার চেষ্টা করেছে।বিপ্লবের বাড়ি শ্রীনগর উপজেলার রাঢ়িখাল গ্রামে। সে শ্রীনগর বাজারে ইলেকট্রনিক্সের ব্যবসা করে।

তার পারিবারিক সূত্র জানায়, সন্তানদের পড়ালেখার জন্য স্ত্রী ঢাকায় থাকেন। বিপ্লব শ্রীনগরে আলাদা ভাড়া ফ্ল্যাটে থাকেন। বিপ্লবের আলাদা বসবাসের কারণে তার স্ত্রীর সাথে প্রায়ই ঝগড়া হতো। তবে বিপ্লব মাঝে মধ্যে ঢাকার বাসায় গিয়েও থাকতেন। তার শশুড় বাড়ি সিরাজদিখান উপজেলার ইছাপুরা গ্রামে।

দেখা হয়েছে: 305
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!