|

আগৈলঝাড়ায় বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ পালিত

প্রকাশিতঃ ১১:১২ অপরাহ্ন | মার্চ ১৩, ২০১৯

আগৈলঝাড়ায় বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ পালিত

অপূর্ব লাল সরকার, আগৈলঝাড়া (বরিশাল) থেকেঃ “প্রাথমিক শিক্ষা দীপ্তি, উন্নত জীবনের ভিত্তি” এই শ্লোগানকে সামনে রেখে বিভিন্ন কর্মসূচি পালনের মাধ্যমে আগৈলঝাড়ায় পালিত হল উপজেলা পর্যায়ে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ।

এ উপলক্ষে উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে বুধবার সকালে র‌্যালী, মীনা প্রদর্শনী, শিক্ষা মেলা, শিক্ষক সমাবেশ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উপজেলা পরিষদ চত্বর থেকে বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি ও শিক্ষক-শিক্ষার্থীদের সমন্বয়ে বর্ণাঢ্য র‌্যালীটি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে সদর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে গিয়ে শেষ হয়। সদর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপুল চন্দ্র দাসের সভাপতিত্বে দিবসের তাৎপর্য তুলে ধরে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান গোলাম মোর্তুজা খান।



আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি শিক্ষক সুনীল কুমার বাড়ৈ, শিক্ষা কর্মকর্তা মো. সিরাজুল হক তালুকদার, ভাইস চেয়ারম্যান জসীম সরদারসহ বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষকবৃন্দ।

পরে সেখানে মীনা প্রদর্শনী, শিক্ষা মেলা, শিক্ষক সমাবেশ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। একই দিন উপজেলার প্রতিটি প্রাথমিক বিদ্যালয়ে র‌্যালি, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

দেখা হয়েছে: 98
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।
সম্পাদকঃ আরিফ আহমেদ
প্রকাশকঃ উবায়দুল্লাহ রুমি
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
সহকারী সম্পাদকঃ মোবাইল ০১৯১৬-৯১৭৫৬৪
নির্বাহী সম্পাদকঃ মোবাইল ০১৭১৮-৯৭১৩৬০
ই-মেইলঃ aporadhbartamofosal@gmail.com
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!