fbpx

|

জিয়ার ‘বীর-উত্তম’ বাতিলের সুযোগ নেই: এ্যানি চৌধুরী

প্রকাশিতঃ ২:২০ অপরাহ্ন | ফেব্রুয়ারী ১৮, ২০২১

জিয়ার 'বীর-উত্তম' বাতিলের সুযোগ নেই : এ্যানি চৌধুরী

স্টাফ রিপোর্টার: কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি বলেছেন, আওয়ামী লীগ সরকার শত চেষ্টা করলেও জিয়াউর রহমানে ‘বীরউত্তম’ খেতাব বাতিলের কোনো সুযোগ নেই। জিয়া পরিবারের বিরুদ্ধে দীর্ঘদিনের ষড়যন্ত্র। এটা নতুন কোনো ষড়যন্ত্র নয়। কোনো ষড়যন্ত্রকে বিএনপির নেতাকর্মী ভয় করে না। কারো রক্তচক্ষুকেও ভয় করে না বলে মন্তব্য করেন এ্যানি।

বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে এ্যানির লক্ষ্মীপুরের বাসভবনের সামনে তাঁতীদলের ৪১তম প্রতিষ্ঠা-বার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন।

এ্যানি আরো বলেন, যেভাবে এরশাদ বিরোধী আন্দোলন ও ১৯৯৬ সালে আওয়ামী লীগ সরকারের বিরুদ্ধে আন্দোলন সংগ্রাম করে গণতন্ত্র পুনরুদ্ধার করে ভোটের মাধ্যমে বিএনপি ক্ষমতায় এসেছে। আবারও ঐক্যবদ্ধ হয়ে আন্দোলন সংগ্রামের জন্য প্রস্তুত থাকার আহ্বান করেন নেতাকর্মীদের এ্যানি।

তাঁদীদলের আয়োজিত এ অনুষ্ঠানে উদ্ভোধক ছিলেন, খালেদা জিয়া’র উপদেষ্টা আবুল খায়ের ভূঁইয়া।

জেলা তাঁতীদলের আহ্বায়ক হুমায়ুন কবির চৌধুরী সভাপতিত্বে ও সদস্য সচিব মুক্তার হোসেন পাটোয়ারীর সঞ্চলনায় আয়োজিত এ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, জেলা কৃষকদলের সভাপতি আমির হোসেন চাষি, সদর উপজেলা বিএনপিরসভাপতি মাঈন উদ্দিন চৌধুরী রিয়াজ, জেলা সেচ্ছাসেবকদলের সাধারণ সম্পাদক মোঃ হারুনুর রশিদ,জেলা ছাত্রদলের সভাপতি হাসান মাহমুদ ইব্রাহিমসহ প্রমুখ।

দেখা হয়েছে: 109
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ আলী আরিফ সরকার রিজু
প্রকাশকঃ উবায়দুল্লাহ রুমি
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
বার্তা সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪