fbpx

|

বীর মুক্তিযোদ্ধার জীবনের শেষ চাওয়া নৌকা প্রতীক

প্রকাশিতঃ ৮:৩৪ অপরাহ্ন | নভেম্বর ১৭, ২০২০

বীর মুক্তিযোদ্ধার জীবনের শেষ চাওয়া নৌকা প্রতীক

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জঃ ‘‘জীবনে আমার চাওয়া-পাওয়ার কোন কিছু নেই। বঙ্গবন্ধুর ডাকে জীবন বাজি রেখে যুদ্ধ করে দেশ স্বাধীন করেছিলাম। যুদ্ধোত্তরকালে মুক্তিযোদ্ধা কমান্ডার হওয়ার কারণে দলের কোন পদে থেকে সক্রিয়ভাবে রাজনীতি করতে পারিনি। আমি বঙ্গবন্ধুর আদর্শের একজন সৈনিক হিসেবে মাননীয় প্রধানমন্ত্রীর কাছে দলীয় প্রতীক নৌকা দাবি করছি। আর এটাই আমার নেত্রীর কাছে জীবনের শেষ চাওয়া। আমার বিশ্বাস মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীক উপহার দিয়ে পৌরবাসীর সেবা করার সুযোগ দিবেন।’’

মঙ্গলবার (১৭ নভেম্বর) ২ কোটি ২৬ লাখ টাকা বরাদ্দে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ পৌরসভার ৫শ’ মিটার আরসিসি প্রাইমারি ড্রেন নির্মাণ কাজের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে বীর মুক্তিযোদ্ধা সাত্তার এসব কথা বলেন।

তিনি বলেন, ঈশ্বরগঞ্জ পৌরবাসী আমাকে ভালবেসে মেয়র নির্বাচিত করেছিল। আমি মেয়র নির্বাচিত হওয়ার পর নিজের ভাগ্যের উন্নয়নের চিন্তা না করে দিনরাত পৌর সভার উন্নয়নে নিরলসভাবে কাজ করেছি। নির্বাচনের সময় যে ওয়াদা করেছিলাম তার সিংহভাগ পূরণ করতে চেষ্টা করেছি। আমার অনেক প্রিয় পৌরবাসী আছেন, যাদের ব্যক্তিগত চাহিদা হয়তো পূরণ করতে পারিনি। এ জন্য আমি দুঃখিত।

তিনি আরও বলেন, আপনাদের ভোটে নির্বাচিত হয়ে আমি আপনাদের অসম্মান অমর্যাদা হয় এমন কোন কাজ করিনি। ক্ষমতার অপব্যবহার করে কাউকে হয়রানি করিনি। পৌরসভার সর্বত্র ব্যাপক উন্নয়ন কাজ করেছি।

“পৌরবাসী যদি আমার কর্মকান্ড ন্যায় বিচারের চোখে দেখেন তবে আমার বিশ্বাস আগামী নির্বাচনে আমাকে ভোট দিয়ে পুনরায় পৌরসভার উন্নয়ন কাজের গতিধারা অব্যাহত রাখার সুযোগ দিবেন।”

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের জেলা নির্বাহী প্রকৌশলী ও প্রকল্প পরিচালক ছামিউল হক, জনস্বাস্থ্য প্রকৌশল বিভাগের উপ-সহকারী প্রকৌশলী আবুল কায়সার তালুকদার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল হেকিম, উপজেলা ভাইস চেয়ারম্যান একেএম ফরিদুল্লাহ, বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই, পৌর সচিব কামরুল হক প্রমুখ।

দেখা হয়েছে: 212
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
আলী আরিফ সরকার রিজু
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪