|

মুক্তাগাছায় জুয়ার আসর থেকে ইউপি সদস্যসহ গ্রেফতার ২৪

প্রকাশিতঃ ১১:৫৯ অপরাহ্ন | মে ২২, ২০২৩

মুক্তাগাছায় জুয়ার আসর থেকে ইউপি সদস্যসহ গ্রেফতার ২৪

এস এম আকাশ, মুক্তাগাছা প্রতিনিধি: ময়মনসিংহের মুক্তাগাছা ঘোগা ইউনিয়নের চাঁনপুর জুয়ার আসর থেকে বাঁশাটি ইউনিয়ন পরিষদের ১ নং ওয়ার্ডের বর্তমান মেম্বার কামরুল হোসেন সহ ৭ জনকে গ্রেফতার করেছে মুক্তাগাছা থানা পুলিশ।

এছাড়াও র‍্যাব-১৪ এর অভিযানে মাদক মামলার আসামিসহ ১৩ জনকে গ্রেফতার করা হয়েছে।

মুক্তাগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল মজিদ জানান, মুক্তাগাছা- মধুপুর বনের সীমান্ত এলাকায় দীর্ঘদিন যাবৎ সুমনের নেতৃত্বে জুয়া খেলা চলছিল। ইতিপূর্বে কয়েকবার জুয়াড়িদের গ্রেফতার করে চালান দেওয়া হয়েছে কিন্তু বনের ভিতরে গোপনে গোপনে এখনও খেলা চালিয়ে যাচ্ছিল।

গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে আমি এস আই শাশ্বত, শামসুজ্জামান, আল আমিন আরিফ, কামাল হোসেন, আতিউর রহমানসহ সঙ্গীয় ফোর্স নিয়ে লেবু বাগান ও কলাবাগানের ভিতর দিয়ে ডুকে কাদা মাটির ১০ কিলোমিটার পথ অতিক্রম করে ৭ জন জুয়ারিকে গ্রেফতার করতে সক্ষম হই। কয়েকজন জুয়ারি দৌড়ে পালিয়ে যায় সকলের বিরুদ্ধে জুয়া আইনে মামলা রুজু করা হয়েছে। গ্রেফতারকৃত আসামিদের আদালতে সোপর্দ করা হয়েছে এবং সুমনসহ পলাতকদের গ্রেফতারের প্রক্রিয়া অব্যাহত রয়েছে।

দেখা হয়েছে: 103
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪