|

জেড এইচ শিকদার ইউনিভার্সিটির শিক্ষার্থী নয়ন নিখোঁজের পর লাশ উদ্ধার

প্রকাশিতঃ ১১:০৫ অপরাহ্ন | জুলাই ০৩, ২০২৩

জেড এইচ শিকদার ইউনিভার্সিটির শিক্ষার্থী নয়ন নিখোঁজের পর লাশ উদ্ধার

মোঃ মহসিন রেজা, শরীয়তপুরঃ ঢাকায় চাকরীর ইন্টারভিউ দিয়ে ২৫ জুন মীরপুর খালার বাসায় বেড়ানো শেষে ২৭ জুন বাড়িতে আসার পথে যাত্রাবাড়ী বাস স্টান্ড থেকে নিখোঁজ হয় নজরুল ইসলাম নয়ন (২৪)।

নয়ন শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলার ভোজেশ্বর ইউনিয়নের নরকলিকাতা গ্রামের সিরাজুল ইসলাম বেপারীর ছেলে। নিখোঁজের চারদিন পর ১ জুলাই তার লাশ উদ্ধার করে কক্সবাজার জেলার টেকনাফ থানা পুলিশ।

খবর পেয়ে স্বজনদের আহাজারিতে ভারী হয়ে উঠে আকাশ বাতাস। কে বা কারা নয়নকে ঢাকা থেকে টেকনাফ নিয়ে গেছে বা হত্যা করেছে তার কোনো কিছুই জানা হয়নি কারও। আইনশৃঙ্খলা বাহিনীর হত্যাকারীদের চিহ্নিত করার চেষ্টা করছে।

নিহত নজরুল ইসলাম নয়ন শরীয়তপুর জেলার কার্তিকপুরের জেড এইচ শিকদার ইউনির্ভাসিটি অব সাইন্স এন্ড টেকনোলজির, বিএসসির শেষ বর্ষের ছাত্র ছিলো।

পারিবারিক সূত্রে জানা যায়, গত ২৭ জুন ঢাকা খালা বাড়ি থেকে শরীয়তপুর আসার আগে বাসে বসে নয়ন তার মাকে ফোন করে জানিয়েছে দেশে আসার কথা, তারপর থেকেই মোবাইল বন্ধ হয়ে যায়, এরপর থেকেই নয়ন নিখোঁজ হয়ে যায়।

তারপর বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজির করে, না পেয়ে তার খালু মীরপুর থানায় জিডি করে, এরপর গত ১ জুলাই শনিবার খবর পায় কক্সবাজার জেলার টেকনাফ থানা এড়িয়ায় অজ্ঞাত লাশ উদ্ধার হয়, নিহত নয়নের ঢাকার আত্বীয়দের মাধ্যমে খবর নিয়ে জানতে পারে এটা নয়নেরই লাশ।

নয়নের বাবা সিরাজুল ইসলাম বেপারী জানায়, তার দুই ছেলের মধ্যে বড় ছিলো নয়ন, তার চিন্হিত কোনো শত্রু ছিলোনা, তার দাবি যারাই তার ছেলেকে হত্যা করেছে তাদের দ্রুত চিন্হিত করে দৃষ্টান্ত মুলক শাস্তি দেওয়া হোক।

টেকনাফ থানা ও স্বাস্থ্য কমপ্লেক্সের প্রক্রিয়া শেষে উদ্ধারে দুইদিন পরে ৩ জুলাই ভোরে নয়নের লাশ নিয়ে পৌছাঁয় শরীয়তপুরে, সকাল ৭টার দিকে তার গ্রামের বাড়ি বালা খানায় জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

দেখা হয়েছে: 150
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪