fbpx

|

জেলা পরিষদ নির্বাচনে মদনে প্রতীক বরাদ্দ পেয়েছেন যারা

প্রকাশিতঃ ৮:০১ অপরাহ্ন | সেপ্টেম্বর ২৭, ২০২২

জেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ

শহীদুল ইসলাম, নেত্রকোনা প্রতিনিধিঃ নেত্রকোনা জেলা পরিষদ নির্বাচনে জেলা সাধারণ সদস্য পদে মদন উপজেলা থেকে সাধারণ সদস্য পদে ও সংরক্ষিত সদস্য পদে প্রার্থীূদের মাঝে সোমবার প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। ২৬ শে সেপ্টেম্বর সকালে জেলা প্রশাসকের কার্যালয়ে ঐ প্রতীক বরাদ্দ দেওয়া হয়।

এ সময় জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক অন্জনা খান মজলিস ও সহকারী রিটার্নিং অফিসার এবং জেলা নির্বাচন অফিসার শেখ আব্দুল লতিফ সহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মদন উপজেলা থেকে সাধারণ সদস্য পদে মদন উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ সাইদুর রহমান বগি পেয়েছেন টিউবওয়েল প্রতীক ও মদন থেকে জেলা সাধারণ সদস্য পদে আলহাজ্ব এস এম মনিরুল হাসান টিটু পেয়েছেন তালা প্রতীক, এছাড়া সংরক্ষিত জেলা সাধারণ সদস্য পদে মদন মোহনগঞ্জ খালিয়াজুড়ি ও কেন্দুয়ায় ৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এরা হলেন,সাবেক জেলা পরিষদ সদস্য আয়শা আক্তার,পেয়েছেন হরিণ প্রতীক, ইউপি সাবেক সংরক্ষিত সদস্য ফরিদা ইয়াছমিন পেয়েছেন ফুটবল প্রতীক, খালিয়াজুড়ি উপজেলার সাবেক সংরক্ষিত ইউপি সদস্য শাহিনুর আক্তার পেয়েছেন দোয়াত কলম প্রতীক।

উল্লেখ্য যে আগামী ১৭ অক্টোবরে জেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। সেখানে উপজেলার জনপ্রতিনিধি ও ইউনিয়ন প্রতিনিধিরা জেলা পরিষদের সাধারণ সদস্য সংরক্ষিত সদস্য ও জেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত করবেন।

দেখা হয়েছে: 42
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!