fbpx

|

গঙ্গাচড়ায় জেলা পুলিশের ত্রাণ বিতরন

প্রকাশিতঃ ১১:৪২ অপরাহ্ন | জুলাই ২৯, ২০১৯

গঙ্গাচড়ায় জেলা পুলিশের ত্রাণ বিতরন

গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধিঃ রংপুরের গঙ্গাচড়ায় তিস্তা নদী বেষ্টিত উপজেলার বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করেছে রংপুর জেলা পুলিশ। সোমবার দুপুরে গঙ্গাচড়ার কোলকোন্দ ইউনিয়নে বন্যা দুর্গত এলাকা পরিদর্শন শেষে ত্রাণ বিতরণ করা হয়।

বাংলাদেশ পুলিশের রংপুর রেঞ্জ ডিআইজি দেবদাস ভট্টাচার্য্য প্রধান অতিথি হিসেবে বন্যার্তদের হাতে ত্রাণ সামগ্রী তুলে দেন। এর আগে বক্তৃতায় ডিআইজি বলেন, বন্যা কবলিত এলাকার মানুষদের পাশে সরকারসহ বিভিন্ন প্রতিষ্ঠান, সংস্থা, সংগঠন ত্রাণ সহায়তা পৌঁছে দিচ্ছে। অনেকেই এই প্রাকৃতিক দূর্যোগ ও নদী ভাঙনে ক্ষতিগ্রস্থদের পাশে দাঁড়িয়েছে। রংপুর জেলা পুলিশও আপনাদের পাশে আছে।

এ সময় তিনি বলেন, সমাজের অন্য সবাই যার যার অবস্থান থেকে এভাবে বন্যার্তদের জন্য সহযোগিতার হাত বাড়িয়ে দিলে কাউকে খাবারের জন্য চিন্তা করতে হবে না। দ্রুত বন্যার্তরা ঘরে ফিরতে পারবে। আজাহারি থেমে যাবে।

ত্রাণ বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রংপুরের পুলিশ সুপার বিপ্লব কুমার সরকার বিপিএম (বার), পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপার) এস কে মারুফ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপার) ফজলে এলাহীসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা। এতে সভাপতিত্ব করেন গঙ্গাচড়া মডেল থানার অফিসার ইনচার্জ মশিউর রহমান।

দেখা হয়েছে: 417
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!