fbpx

|

নোয়াখালীর জোড়া খুনের বিচারের দাবিতে লক্ষ্মীপুরে সংবাদ সম্মেলন

প্রকাশিতঃ ৯:০৫ অপরাহ্ন | মার্চ ১৫, ২০১৯

নোয়াখালীর জোড়া খুনের বিচারের দাবিতে লক্ষ্মীপুরে সংবাদ সম্মেলন

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ হেযবুত তওহীদের কর্মীদের ওপর নৃশংস হামলা,জোড়া খুন, অগ্নি-সংযোগ ও লুটপাট মামলার বিচার দাবিতে লক্ষ্মীপুরে সংবাদ সম্মেলন করেছেন সংগঠন’টির নেতাকর্মীরা। শুক্রবার (১৫ মার্চ) বিকালে লক্ষ্মীপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলনের আয়োজন করেন হেযবুত তওহীদ।

লক্ষ্মীপুর জেলা হেযবুত তওহীদের সভাপতি আবদুল বাতেন সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন, সংগঠনের কেন্দ্রীয় যুগ্ন-দপ্তর সম্পাদক মোকলেছুর রহমান সুমন,সাবেক লক্ষ¥ীপুর জেলা হেযবুত তওহীদের সভাপতি জিল্লুর রহমান মানিক, মো.নিজাম উদ্দিন, আ.লীগ নেতা রুহুল আমিন মাষ্টার।



এসময় বক্তরা বলেন, ২০১৬ সালের ১৪ মার্চ নোয়াখালীর সোনাইমুড়িতে হেযবুত তওহীদের সদস্যরা একটি মসজিদ নির্মাণ করেন। ওইদিন ধর্মব্যবসায়ী একটি চক্র মসজিদকে গির্জা বলে ( নাউজুবিল্লা) মিথ্যা গুজব রটিয়ে হেযবুত তওহীদের বাড়ি-ঘর লুটপাট, অগ্নিসংযোগ ও দুই সদস্যকে নির্মমভাবে হত্যা করে। একপর্যায় হামলাকরিরা তাদের নিথর দেহে পেট্রোল ঢেলে পুড়িয়ে দেয়। আগুন দিয়ে জ্বালিয়ে দেওয়া হয় দুই’টি বাড়ি ও ১৪ টি মোটরসাইকেল।

সংবাদ সম্মেলনের উপস্থিত ছিলেন সিনিয়র সাংবাদি গাজি গিয়াস উদ্দিন,আনোয়ার রহমান বাবুল, মো.কামাল হোসেন,ইসমাইল হোসেন জবু,রাকিব হোসেন রনিসহ প্রমূখ।

দেখা হয়েছে: 472
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!